বৃষ্টিতে বন্ধ সানরাইজার্স-কেকেআর ম্যাচ

কলকাতা নাইট রাইডার্সের কী তবে ভাগ্যটা খারাপ! টস জিতে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠানোর পর তাদেরকে মাত্র ১২৮ রানে বেধে রাখতে পেরেছিল কেকেআর। বোলারদের এমন সাফল্যকে উদযাপন করার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছিল কেকেআরের ব্যাটসম্যানরা; কিন্তু বেরসিক বৃষ্টি এসে ভাগড়া দিল। যাতে এখনও পর্যন্ত খেলা বন্ধ রয়েছে।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে এখনও চলচে তুমুল বৃষ্টি। খেলা এখনও বাতিলও ঘোষণা করা হয়নি। অবস্থা যা, তাতে মনে হচ্ছে ম্যাচ আর মাঠে গড়ানো সম্ভব নয়।

তবে, এটা যেহেতু ইলিমিনেটর রাউন্ড। যে হারবে তার বিদায় নিশ্চিত। যে জিতবে সে খেলবে কোয়ালিফায়ার টু। তার আগে ১২৯ রানের মামুলি লক্ষ্য পাড়ি দেয়ার আগেই বৃষ্টিতে ম্যাচ বাতিল হওয়ার শঙ্কা দেখা দিয়েছে। বাংলাদেশ সময় সাড়ে ১২টায় একবার মাঠ পরিদর্শন হবে।

এরপর পরিদর্শন হবে দেড়টায়। এ সময় খেলা মাঠে গড়ালে কার্টেল ওভারে অনুষ্ঠিত হওয়ার কথা। ৫ ওভার ব্যাট করার সুযোগ পাবে কেকেআর। যদিও তাও না হয়, তাহলে ১টা ৪০ মিনিটের দিকে হবে সুপার ওভারের খেলা। শেষ পর্যন্ত কোনোভাবেই খেলা মাঠে গড়ানো না গেলে, লিগ পর্বের পয়েন্ট টেবিলে এগিয়ে থাকার কারণে সানরাইজার্সই হবে বিজয়ী।

x

Check Also

প্রধান মন্ত্রী মানবতার আশ্রয়টি বিশ্বে মাদার অফ হিউম্যানিটি বিরল অর্জন …!

১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদ্যাপন বাবুল হোসেন বাবলা:চট্টগ্রাম/১০ডিসেম্বর হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের বিভাগীয় ...