বান্দরবানে বিএনপির দুই গ্রুপের মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্টিত

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ):
জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা কমিটি বাতিল ও কেন্দ্র কর্তৃক অনুমোদিত ৯৮৩ জন কাউন্সিললের মাধ্যমে বান্দরবান জেলা বিএনপির কমিটি গঠনের দাবীতে বান্দরবানে মানববন্ধন করে বিএনপির একাংশ ।
বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বিএনপির তৃণমুল এর ত্যাগী নেতাকর্মীবৃন্ধ ব্যানার হাতে নিয়ে মানববন্ধনে অংশ নেয় দলটির প্রায় দুইশতাধিক নেতাকর্মী ।
ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন , জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা কমিটি অবৈধ , আমরা এই কমিটি মানি না। বক্তারা এসময় অবিলম্বে কেন্দ্র কর্তৃক অনুমোদিত ৯৮৩ জন কাউন্সিললের মাধ্যমে বান্দরবান জেলা বিএনপির কমিটি গঠনের দাবী জানান এবং বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীমকে বান্দরবানের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানান।

এদিকে আগামী ১৯ মে বান্দরবানে বিএনপির কর্মীসমাবেশ উপলক্ষে জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা কমিটি সকালে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে । এসময় সংবাদ সম্মেলনে জানানো হয় আগামী ১৯ মে বান্দরবানে বিএনপির কর্মীসমাবেশ অনুষ্টিত হবে এবং এর জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে । সংবাদ সম্মেলনে বক্তারা জানান, বিএনপির বান্দরবান জেলা কমিটি বাতিল করার জন্য বিভিন্ন দুষ্টচক্র বিভিন্নভাবে অপ্রচেষ্টা চালাচ্ছে এবং দলের বিরুদ্ধে বিভিন্ন সময় মানববন্ধনসহ বিভিন্ন কর্মকান্ড করে দলকে ক্ষতিগ্রস্থ করছে । সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে এসময় বক্তব্য রাখেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং,সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজাসহ দলীয় নেতাকর্মীরা।

x

Check Also

বিশিষ্ট ব্যক্তিবর্গ, কবি ও শিল্পীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ, কবি ও শিল্পীদের এবং তার পরিবার ও আত্মীয়স্বজনদের সম্মানে ...