বঙ্গবন্ধু একাডেমি সমাবেশে মফিজুর রহমান উপমহাদেশে শান্তির প্রতীক শেখ হাসিনা

বঙ্গবন্ধু একাডেমি চট্টগ্রাম মহানগর আয়োজিত রাষ্ট্রনায়ক দেশরত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রধান অতিথির বক্তেব্যে বলেন, শেখ হাসিনা এখন আন্তর্জাতিক নেতা উল্লেখ করে তিনি আরো বলেন, তাঁর সুদক্ষ নেতৃত্ব ও দুরদর্শিতার কারণে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, শেখ হাসিনা একজন মানবতাবাদী নেত্রী। উপমহাদেশের প্রত্যেকটা রাষ্ট্রের সঙ্গে তিনি সুসর্ম্পক স্থাপন করেছেন। তিনি বলেন, বিশ্বব্যাপী প্রত্যেক রাষ্ট্র গুলোকে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আন্দোলন গড়ে তোলার আহ্বান জানাচ্ছেন।
বঙ্গবন্ধু একাডেমি চট্টগ্রাম মহানগর আহ্বায়ক আলী আহমেদ শাহিনের সভাপতিত্বে সদস্য সচিব সাংবাদিক সৈয়দ দিদার আশরাফীর সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন মহানগর যুব লীগের সদস্য সুমন দেব নাথ। বক্তব্য রাখেন ব্যাংকার ফাতেমা আক্তার, মুক্তিযোদ্ধা এস.এম আবু তাহের, মুক্তিযোদ্ধা এস.এম নরুল আমিন, মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবুল কাশেম, অধ্যক্ষ নজরুল ইসলাম খাঁন, ডা. দুলাল কান্তি চৌধুরী, রেবা বড়–য়া, সোমিয়া সালাম, রোজী চৌধুরী, কবি সঞ্চয় কুমার দাশ, রিমন মুহুরী, আনিস আহমেদ খোকন, কৃষ্ণা দাশ, সমীরণ পাল, মোখলেছুর রহমান, ছৈয়দ জাহেদ হোসেন, মাহবুবুর রহমান, সালমা আক্তার শিলা, কামাল হোসেন, নিলা বোস ও মোঃ আলমগীর প্রমুখ।

x

Check Also

স্বাধীনতাই নারীর শক্তি ঃ নারী সমাবেশে এম. এ. লতিফ এমপি

চট্টগ্রাম-১১ আসনের সকল শ্রেণী নারীদের বিভিন্ন ক্ষেত্রে প্রশিক্ষণ দিয়ে আত্মনির্ভরশীল করতে আত্মপ্রকাশের অপেক্ষায় থাকা “স্বাধীনতা ...