গাজীপুরের নবাগত ডিসিকে গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের ফুলেল শুভেচ্ছা

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে গাজীপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) ডঃ দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

১৭ মে বুধবার সকালে জেলা প্রশাসকের কক্ষে জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ রোমান শাহ্ আলম ও সাধারণ সম্পাদক এম এ ফরিদের নেতেৃত্বে একটি প্রতিনিধি দল সদ্য যোগদানকারী জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন। পরে জেলা প্রশাসক প্রতিনিধি দলের সদস্যদের সঙ্গে এক সংক্ষিপ্ত সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় জেলা প্রশাসক জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে মত বিনিময় করেন এবং বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে আরো আন্তরিক হওয়ার আহবান জানান।

সৌজন্যে সাক্ষাতে আরো উপস্থিত ছিলেন ক্লাবের কার্যকরী সভাপতি মোঃ শফিকুল ইসলাম জিতু, সিনিয়র সহ-সভাপতি মোঃ বায়েজীদ হোসেন, সহ-সভাপতি ফিরোজা নাজনীন বাঁধন, সহ-সভাপতি মোঃ মাজহারুল ইসলাম কাঞ্চন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক কাজী মকবুল হোসেন, অর্থ সম্পাদক মোঃ ফজলুল হক, দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাকিম খান, নির্বাহী সদস্য মোঃ মনির হোসেন সরকার, সাধারণ সদস্য ও সাবেক অর্থ সম্পাদক মুহাম্মদ আতিকুর রহমান (আতিক) প্রমুখ।

উল্লেখ্য, ১৫ মে সোমবার নবাগত জেলা প্রশাসক (ডিসি) ডঃ দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর জেলার দায়িত্বভার গ্রহণ করেন।

x

Check Also

নারায়ণগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে আগুন : নিরাপত্তা কর্মীর মৃত্যু

  নারায়ণগঞ্জ, ১২ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : শহরের টানবাজার এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) নারায়ণগঞ্জ ...