কেকেআরকে ১২৯ রানের লক্ষ্য দিল হায়দরাবাদ

জিতলে ফাইনালের আশা বেঁচে থাকবে। আর হারলেই বিদায় নিতে হবে আইপিএলের দশম আসর থেকে। এমনই এক বাঁচা-মরার লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে গড়ানো কলকাতা-হায়দরাবাদের মধ্যকার এলিমিনেটর ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভার খেললেও ৬ উইকেট হারানো ডেভিড ওয়ার্নারের দলের ইনিংস থেমেছে ১২৮ রানে। জয়ের জন্য কেকেআরের সামনে ১২৯ রানের লক্ষ্য দিল হায়দরাবাদ।

প্রথমে ব্যাট করতে নামা হায়দরাবাদের শুরুটাই ছিল নড়বড়ে। মারকুটে ওপেনার ওয়ার্নার ৩৭ রান করেছেন ৩৫ বল খেলে! তার ইনিংসে ছিল দুটি করে চার ও ছক্কা। শিখর ধাওয়ান ১১ রান করেছেন ১৩ বল খেলে।

কেন উইলিয়ামসনের বলের চেয়ে রান কম। নিউজিল্যান্ড অধিনায়ক ২৬ বলে দুটি চার ও একটি ছক্কায় করেছেন ২৪ রান। যুবরাজ সিং নামের প্রতি সুবিচার করতে পারেননি। করেছেন ৯ বলে ৯ রান। বিজয় শঙ্কর কিছুটা ব্যতিক্রম। ১৭ বলে করেছেন ২২ রান। উইকেটরক্ষক নুয়ান ওঝার ব্যাট থেকে এসেছে ১৬ রান।

কেকেআরের সেরা বোলার কাউল্টার নেইল। ৪ ওভারে ২০ রান খরচায় নিয়েছেন ৩ উইকেট। উমেশ যাদব দখলে নিয়েছেন দুই উইকেট। আর একটি করে উইকেট পকেটে পুরেছেন পিযুষ চাওলা ও ট্রেন্ট বোল্ট।

হায়দরাবাদ একাদশ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, যুবরাজ সিং, বিজয় শঙ্কর, নুয়ান ওঝা, ক্রিস জর্ডান, বিপুল শর্মা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান ও সিদ্ধার্থ কাউল।

কেকেআর একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), গৌতম গম্ভীর, ক্রিস লিন, রবিন উথাপ্পা, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, ইশাক জাগ্গি, পিযুষ চাওলা, উমেশ যাদব, কাউল্টার নেইল ও ট্রেন্ট বোল্ট।

x

Check Also

জন্মদিনে ‍‍বাহুবলী‍‍কে কী উপহার দিলেন হবু স্ত্রী দেবসেনা

প্রবল পরাক্রমশালী বাহুবলী। একাই শত্রুপক্ষকে রণকৌশলে ঘায়েল করতে পারেন। এমন প্রতাপশালী মানুষটি যার জন্য কাঁধ ...