দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিলেন মেয়র সাক্কু

দ্বিতীয় মেয়াদে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব নিলেন মনিরুল হক সাক্কু। আজ বুধবার দুপুরে সিটি কর্পোরেশনের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে কুমিল্লা সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রশাসক ও জেলা প্রশাসক জাহাংগীর আলমের কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

এদিন, শপথ গ্রহণের আগে মামলায় গ্রেফতারী পরোয়ানা নিয়ে তিনি সাংবাদিকদের বলেন, মামলা নিয়ে আমি শঙ্কিত নই। যেখানেই সরকার তাদের (অন্য মেয়রদের) বরখাস্ত করেছে, আবার তাদের পুনরায় তাদের বহাল করেছেন। আইন সবার সাথেই আছে।

তিনি আরও বলেন, আমি এবার আর নতুন নই। এবার আমাকে কাজ করতে হবে, না হয় সরে যেতে হবে। আগামী ১০০ বছরের জন্য পরিকল্পনা নিয়েই এবার কাজ শুরু করবো।

এদিন, মেয়রের সাথে কুমিল্লা সিটি কর্পোরেশনের দ্বিতীয় মেয়াদের প্রথম সভায় নির্বাচিত কাউন্সিলররাও তাদের দায়িত্ব নেন।

উল্লেখ্য, গত ৩০ মার্চ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন বিএনপির মনিরুল হক সাক্কু। শপথ গ্রহণের আগে ১৮ এপ্রিল তার বিরুদ্ধে থাকা দুদকের মামলার গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরে ৯ মে ওই মামলায় তিনি জামিন পান। এরপর ১১ মে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মনিরুল হক সাক্কুকে শপথ গ্রহণ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Check Also

হাইপ্রোফাইলের আড়ালে অন্ধকার জগৎ | বিপথগামিতার স্রোতে গা ভাসাচ্ছেন সমাজের উঁচুতলার সন্তানরা, প্রশাসন পরিবার সবই জানে, কিন্তু লাগাম টেনে ধরার কেউ নেই

রাত ১২টা। বনানীর ৮ নম্বর রোডের একটি বহুতল বাড়ির সামনে পাহারায় কয়েকজন অস্ত্রধারী নিরাপত্তারক্ষী। বাড়িটির …