স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনের উপর হামলাকারী সন্ত্রাসী আজগরকে গ্রেপ্তারের দাবীতে সমাবেশ

বোয়ালখালী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক ব্যবসায়ী মামুনুর রশীদ মামুনের উপর চরখিদিরপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী, ভূমিদস্যু ও ইয়াবা ব্যবসায়ী আলী আজগর গং দের দ্রুত গ্রেপ্তারের দাবীতে এক প্রতিবাদ সভা আজ উপজেলা কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও ব্যবসায়ী মামুনুর রশীদের জনপ্রিয়তা এবং মাদক ব্যবসার প্রতিবাদ করায় আলী আজগর গং দীর্ঘদিন ধরে জানে মারার হুমকি দিয়ে আসছিলো। মামুন সন্ত্রাসীদের হুমকি উপেক্ষা করে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন চালিয়ে যাওয়ায় তাকে দুনিয়া থেকে সরিয়ে দিতে পরিকল্পিতভাবে এই ঘৃণ্য হামলা চালানো হয়েছে। বক্তারা বলেন বর্তমান প্রধানমন্ত্রী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করার ঘোষণা দিয়েছেন। তারা সমাজ, জাতির শত্র“। বক্তারা অবিলম্বে স্বেচ্ছাসেবকলীগ নেতা মামুন ও তার পরিবারের সদস্যদের উপর হামলাকারী ইয়াবা সম্রাট, ভূমিদস্যু এজাহারভুক্ত আসামী আলী আজগর ও তার সহযোগীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে প্রশাসনের কাছে জোর দাবী জানান।
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বোয়ালখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাঈদুল আলম, মোঃ এরশাদ, মোঃ কুতুব উদ্দিন, মোঃ মুজিবুর রহমান, মোঃ মনসুর, কানুরাম দাশ, চন্দ্র বিশ্বাস, অলক দাশ প্রমুখ।

x

Check Also

সংসদ অধিবেশন শুরু

  সংসদ ভবন, ১৯ নভেম্বর, ২০১৭ (বাসস) : দশম জাতীয় সংসদের ১৮তম অধিবেশন আজ রোববার ...