সাসেক্সের পক্ষে খেললেন শফিউল-মাহমুদউল্লাহ

সাসেক্সের বিপক্ষে শুক্রবার দ্বিতীয় এবং শেষ প্রস্তুতি ম্যাচে ১৩৪ রানের বড় জয় পেয়েছে বাংলাদেশ। তবে মজার ব্যাপার হলো এই ম্যাচেই সাসেক্সের পক্ষে খেলেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার। অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ এবং পেসার শফিউল ইসলাম।

তবে মান রেখেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশের বিপক্ষে ৩২ রানের ঝলমলে এক ইনিংস উপহার দিয়ে যান তিনি। এদিন তাকে সাজঘরে ফেরত পাঠান তাসকিন আহমেদ। এছাড়া শফিউল ইসলামের ব্যাট থেকে এসেছে ১৩ রান। তবে ৭ ওভার বল করলেও কোনো উইকেটের দেখা পাননি তিনি।

এর ফলে সুবিধে হয়েছে বাংলাদেশেরই। সাসেক্সের জার্সিতে রান পেয়েছেন মাহমুদউল্লাহ। আর বাংলাদেশের হয়ে ব্যাটিং প্রস্তুতিটা সেরে নিয়েছেন ইমরুল কায়েস, সাব্বির রহমান এবং মেহেদী মিরাজও। এই তিন জনের প্রত্যেকেই হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন।  সাসেক্সের বিপক্ষে বড় ব্যবধানে ম্যাচ জয়ের পাশাপাশি অনুশীলনটাও সেরে ফেললেন তারা। যা আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে কাজে লাগাতে পারবেন টাইগার ক্রিকেটাররা।

জানিয়ে রাখা ভালো যে, ত্রিদেশীয় সিরিজ শেষে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার জন্য আয়ারল্যান্ড থেকে আবারও ইংল্যান্ডে আসবে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং স্বাগতিক ইংল্যান্ড।

x

Check Also

ফাঁস হয়েছে মেসির নাম, সবাই বলছেন রোনালদোই সেরা! কেন

বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে ঐতিহ্যবাহী ব্যালন ডি’অর জয়ের ব্যাপারে বরাবরের মতই এবারও দারুণ আত্মবিশ্বাসী রিয়াল ...