বার্সেলোনার ২৯ মিলিয়নের প্রস্তাব প্রত্যাখান মেসির

বর্তমান বিশ্ব ফুটবলের বিস্ময় তারকা লিওনেল মেসি। অসাধারণ সব পারফরম্যান্স উপহার দিয়ে কেবল নিজেকেই ছাড়িয়ে যাচ্ছেন তিনি। অথচ চলতি মৌসুমের শেষেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে তার। কিন্তু এখনও চুক্তির ব্যাপারে আনুষ্ঠানিক কোনো কিছুই জানায়নি কাতালান ক্লাবটি। তাই প্রায়ই শুনা যায় একের পর এক গুঞ্জন!

গত মাসেই শুনা যায়, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এই মে মাসেই বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন মেসি। স্পেনের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘এএস’ আরও দাবী করেছিল যে, বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তির মেয়াদ হবে পাঁচ বছর। এর ফলে ২০২২ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পেই থাকছেন এলএম টেন।

তবে এর মধ্যেই নতুন খবর প্রকাশ করেছে ‘এএস।’ আর্জেন্টাইন স্ট্রাইকারকে মৌসুমে ২৯ মিলিয়নের প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। কিন্তু এই চুক্তিমূল্য প্রত্যাখান করে দিয়েছেন লিওনেল মেসি।

আর্জেন্টাইন ফুটবলের ক্ষুদে যাদুকর তার ক্যারিয়ারের পুরোটা সময়ই ব্যয় করেছেন বার্সেলোনায়। স্পেনের জায়ান্ট ক্লাবটির হয়ে ৫৭৯ ম্যাচ খেলেছেন তিনি। এই সময়ের মধ্যেই প্রতিপক্ষের জালে ৫০২ গোল করেছেন এলএম টেন। শুধু কী তাই? এই সময়ের মধ্যেই যে অসাধারণ ফুটবল নৈপুণ্য উপহার দিয়ে নিজেকে সর্বকালের সেরা ফুটবলারদের ছোট্ট তালিকাতেও নিয়ে গেছেন লিওনেল মেসি।

কিন্তু তারপরও মেসির সঙ্গে এখন পর্যন্ত চুক্তি নবায়ন না করায় ফুটবলপ্রেমীরা রীতিমতো হতাশ। অথচ দলের বাকি দুই তারকা নেইমার ও লুইস সুয়ারেজের সঙ্গে ইতোমধ্যেই চুক্তি নবায়ন করে ফেলেছে স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

x

Check Also

কার প্রেমে মজবেন প্রভাস

বলিউডে ছবি করবেন এমন ভাবনা ছিল তিন বছর আগে থেকেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী ছবির ...