তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


তারেক আতঙ্কে ভুগছে আওয়ামীলীগ
গাজী সিরাজ

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধের ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ভূয়া মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে অদ্য ৩ মে, সকাল ১১ ঘটিকায় নগরীর জামাল খান এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চট্টগ্রাম মহানগর ছাত্রদল। উক্ত বিক্ষোভ মিছিলটি নগরীর চেরাগী পাহাড় মোড় থেকে শুরু হয়ে জামাল খান হয়ে প্রেসক্লাবের সামনে এসে সমাবেশে মিলিত হয়। চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় উক্ত মিছিলোত্তর সমাবেশে আরও বক্তব্য রাখেন নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন সোহেল, আলী মর্তুজা খান, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, নগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, হালিশহর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীনুর রহমান প্রমুখ।
মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে গাজী সিরাজ বলেন, তারেক আতঙ্কে ভুগছে আওয়ামীলীগ। তার জনপ্রিয়তা ও সাংগঠনিক দক্ষতায় ভীত সন্ত্রস্ত হয়ে ১/১১’র অবৈধ সরকারের সময় থেকে শুরু করে আজ পর্যন্ত বাংলাদেশের সর্বস্তরের মানুষের আশা আকাঙ্খার প্রতীক ও বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামের বীর সেনানী দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে নগ্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে আওয়ামীলীগ। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতার লোভে মত্ত হয়ে তারেক রহমানকে ষড়যন্ত্রমূলক বিভিন্ন মিথ্যা মামলায় জড়িত করা হচ্ছে। যা আওয়ামী লীগের রাজনৈতিক কূট কৌশল বলে দেশের জনগণ মনে করে। আমরা জাতীয়তাবাদী ছাত্রদল আওয়ামীলীগের এরূপ নোংরা রাজনীতি পরিহারের আবেদন জানাই। না হয়, ছাত্রদল নেতাকর্মীরা রাজপথে গণআন্দোলন সৃষ্টি করে আওয়ামীলীগের ক্ষমতার মসনদ ভেঙ্গে চুরমার করে দিবে। তারেক রহমান আমাদের আবেগ। তারেক রহমানকে নিয়ে কোনরূপ ষড়যন্ত্র এ বাংলার মাটিতে বরদাশত করা হবে না। অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। না হয় আমরা রাজপথে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

x

Check Also

১৫ ডিসেম্বর ষ্টীলমিলস্ স্কুলের পুনর্মিলনী

দেশের অন্যতম ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চিটাগাং স্টীল মিলস হাই স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী আগামী ১৫ই ডিসেম্বর ...