গর্জনিয়া কিন্ডার গার্টেন দাখিল মাদ্রাসার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম


শিক্ষা নগরী রামুকে সাজাতে এমপি কমলের বিকল্প নেই

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামু উপজেলাধীন গর্জনিয়া মাঝির কাটা কিন্ডার গার্টেন দাখিল মাদ্রাসার উদ্যোগে বার্ষিক সভা, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শান্তির জন্য বারবার দরকার এবং রামু-কক্সবাজারের উন্নয়নের জন্য কমল ভাইকে দরকার। তিনি আরও বলেন, শিক্ষা নগরী রামুকে সাজাতে এমপি কমলের বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপিকে আবারো নির্বাচিত করতে হবে। তিনি পিছিয়ে পড়া গর্জনিয়াকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে কিন্ডার গার্টেন প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য রাজস্ব খাত থেকে ২ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন।

বুধবার (৩ মে) মাঝির কাটা কিন্ডার গার্টেন মাদ্রাসা প্রাঙ্গনে গর্জনিয়া চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কচ্ছপিয়া চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবু ইসমাঈল মোঃ নোমান, গর্জনিয়া আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আইয়ুব সিকার, বিশিষ্ট সমাজ সেবক প্রবাসী মোজাহিদুল ইসলাম রাসেল।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হযরত মাওলানা মুহাম্মদ আইয়ুব, মাওলানা ছালেহ আহমদ, মাওলানা নুরুল আজিম, ইউপি সদস্য আজিজুল হক সিকদার, কামাল হেসেন, মনিরুজ্জামান, মুফিজুর রহমান, গর্জনিয়া যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক গোলাম মওলা, কচ্ছপিয়া যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, যুবলীগ নেতা এম সেলিম, গর্জনিয়া স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সরওয়ার কামাল, সংবাদকর্মী হুমায়ন কবির, ছাত্রলীগ নেতা আবু নোমান বাপ্পিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এদিকে রামু উপজেলা পরিষদের মান্যবর চেয়ারম্যান রিয়াজ উল আলম রামু থেকে গর্জনিয়ায় পৌঁছলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সর্বস্থারের জনসাধারণ তাকে স্বাগত জানান এবং তাকে বরণ করে জয় বাংলা স্লোগান দিয়ে মটর সাইকেলের বিশাল বহর নিয়ে কিন্ডার গার্টেন মাদ্রাসার অনুষ্ঠানস্থলে নিয়ে যান দলীয় নেতৃবৃন্দ।
অনুষ্টানের সভাপতি গর্জনিয়া চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম বলেন, আমি কথা নয় কাজে বিশ্বাসী। আমার নেতা এমপি কমল কাজে বিশ্বাসী, অনুরূপ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমও কর্ম বীর এক লোক।

x

Check Also

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি প্রদান

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে জনসংহতি সমিতির নেতা কর্মীদের বিক্ষোভ সমাবেশ করতে দেয়নি পুলিশ ।। সংগঠনের ...