রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসির বান্ধবী

মাঠে তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে রোমাঞ্চিত সারা বিশ্বের ফুটবল প্রেমীরা। কে সেরা ফুটবলার, তার বিশ্লেষণ করতে গিয়ে বিশেষজ্ঞমহলও দুই দলে বিভক্ত। কিন্তু মাঠের বাইরে রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বার্সালোনার লিওনেল মেসির মধ্যে সেই ব্যবধান ঘুচিয়ে দিলেন আন্তোনেল্লা রোকুজ্জো।

জানা গেঝে, আগামী জুন মাসে আর্জেন্টিনার রোজারিওতে দেশটির ফুটবল তারকা মেসি ও তার বান্ধবী রোকুজ্জো আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন। সেই অনুষ্ঠানে রোনালদোকে আমন্ত্রণ জানালেন রোকুজ্জো।

গতকাল মঙ্গলবার স্পেনের একটি সংবাদপত্র ফাঁস করেছে সেই খবর। পত্রিকাটি জানিয়েছে, বার্সেলোনায় মেসির সতীর্থ জেরার্ড পিকে’র বান্ধবী শাকিরা বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার পাল্টা জবাব দিয়েছেন তিনি। রিয়াল মাদ্রিদ টিম এবং সমর্থকদের সঙ্গে পিকে’র সম্পর্ক এমনিতেই তিক্ত।
রোকুজ্জো সেই বিষয়কে হাতিয়ার করেছেন।

বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সেলোনার সব ফুটবলার উপস্থিত থাকবেন। সেই মঞ্চে রোনালদোকে উপস্থিত করে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা।

ওই পত্রিকা আরও দাবি করেছে, মেসি তার বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন। দু’বছর আগে জুরিখে ব্যালন ডি অর অনুষ্ঠানে রোকুজ্জোর সঙ্গে দেখা হয়েছিল রোনালদো। সেই সময় সামান্য কথাবার্তাও হয়।

রোকুজ্জো জানান, রোনালদো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও তিনি খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির ব্যক্তিত্ব। রোনালদো তার নিমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন।

x

Check Also

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড মহারন শুরু কাল, দু‍‍`দলে যারা খেলবেন

আগামীকাল শুরু হচ্ছে মর্যাদার অ্যাশেজ সিরিজ। বৃহস্পতিবার ব্রিসবেনের গ্যাবায় পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট ...