রক্তযোদ্ধা মোহাম্মদ ইমাদ উদ্দীনকে কোয়ান্টাম ফান্ডেশন’র সম্মাননা।

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ মাওলানা মন্জিল নিবাসী সংগঠক মোহাম্মদ ইমাদ উদ্দীনের হাতে কোয়ান্টাম ফাউন্ডেশন’র উদ্যেগে সংশ্লিষ্ট কর্মকর্তারা গত ১ মে ২০১৭ রোজ সোমবার সন্ধ্যায় ৭.০০ ঘটিকায় শিল্পাচার্য জয়নুল আবেদীন সড়ক, শান্তিনগর,ঢাকা প্রধান কার্যলয়ে আজীবন রক্তদাতার সম্মাননা স্মারক, আজীবন ব্লাডডোনার কার্ড এবং সার্টিফিকেট তুলে দেন।
মোহাম্মদ ইমাদ উদ্দীন গত ২২ মার্চ ২০১৭ পর্যন্ত মোট ১২ বার রক্তদান করেন। তিনি এর আগে কণিকা-একটি রক্তদাতা সংগঠন হতে সুপার ডোনার সম্মাননা স্মারক ২০১৬ এবং ওয়ার্কস ফর গ্রীণ বাংলাদেশ হতে বেস্ট ভলান্টিয়ার ২০১৫ সহ বিভিন্ন সংগঠন হতে অসংখ্য সম্মাননা স্মারক ও অ্যায়ার্ড অর্জন করেন। তাছাড়া তিনি অসংখ্য অরাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত। কোয়ান্টাম ফান্ডেশন’র সম্মাননা নেয়ার সময় মোহাম্মদ ইমাদ উদ্দীন তার অভিব্যক্তি প্রকাশ করার সময় বলেন এই অর্জন একজন সংগঠকের কাছে বড় পাওনা। স্বেচ্ছা রক্তদানের পর যে কোনো রক্তযোদ্ধার জন্য তৃপ্তিটা অসাধারণ। তাছাড়া আগামীতেও স্বেচ্ছা রক্তদানে এগিয়ে আসার আশা ব্যক্ত করেন।

x

Check Also

ঢাকায় নাগরিক ফোরামের সভায় বক্তারা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের গৃহকর আদায়ের অনিয়মের বিরুদ্ধে ঢাকায় বসবাসরত চট্টগ্রামবাসি ঐক্যবদ্ধ

১৯৮৬ সালের রাষ্ট্রপতি এরশাদ কর্তৃক কালো অধ্যাদেশের অনুকুলে ২১ ও ২২ ধারার দোহায় দিয়ে চট্টগ্রাম ...