বল ছেড়ে তরবারি হাতে ডেভিড বেকহাম

জনপ্রিয় ফুটবল তারকা হিসেবে সারা দুনিয়ার পরিচিত মুখ ডেভিড বেকহাম। ব্রিটিশ জাতীয় ফুটবল দলের হয়ে এক সময় দারুণ মাঠ মাতিয়েছেন। মাঝে অনেকদিন তাকে নিয়ে কোনো আলোচনা না হলেও আবারো খবরে ফিরেছেন তিনি।
​তবে এবার আর কোনো ফুটবল মাঠের খবরে নয়, অভিনেতা বেকহাম হিসেবে খবরের শিরোনামে তিনি। ‘কিং আর্থার: লিজেন্ড অফ দ্য সোর্ড’ শিরোনামের ছবিতে অভিনয় করলেন বেকহাম। যেটি পরিচালনা করেছেন গাই রিচি।
ফুটবলার নয়, ডেভিড বেকহাম যেন কয়েকশো বছর আগের কোনও যোদ্ধা। ইউরোপীয় পরিভাষায় ‘নাইট’। তরোয়ালের অঘাতে ক্ষতবিক্ষত তার মুখ। দাতে সবুজ আভা। এবড়ো-খেবড়ো করে কাটা চুল। দৃষ্টিতে আদিম রুক্ষ্মতা।
সম্প্রতি ছবিটির একটি দৃশ্য টুইট করেছেন বেকহাম। কিন্তু ছবিতে বেকহামকে দেখতে কেমন লাগবে কেউ বুঝতে পারেননি এতদিন। টুইটারে তাই সে ছবি পোস্ট করতেই স্তম্ভিত হয়ে গেছেন তার ভক্তরা।
ছবিটি শেয়ারের পাশাপাশি বেকহাম টুইটারে লিখেছেন, ‘অফিসে কঠিন দিন’। এখানে  ‘অফিস’ বলতে নিশ্চয় শ্যুটিংয়ের কথা বুঝিয়েছেন তিনি।
কিন্তু অভিনেতা বেকহামের সফল হওয়ার সম্ভাবনা কতখানি? মহানায়ক ফুটবলার নিজেই তার উত্তর খুঁজেছেন। তিনি লিখেছেন, আমি জানি অনেক খেলোয়াড়ই অভিনয়ের পেশায় এসে ব্যর্থ হয়েছেন। বিশ্বাস করুন আমি প্রচুর খাটছি।
x

Check Also

নায়করাজের জীবনী লেখার অনুমতি রয়েছে: ছটকু

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। এই মহানায়কের জীবনী লিখছেন চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ। আর ...