নাবিলার নায়ক আমিন খান

আমিন খান রূপালি পর্দার চিরতরুণ নায়ক। তবে আজকাল এই অভিনেতাকে চলচ্চিত্রের চেয়ে নাটকে বেশি দেখা যাচ্ছে। আর নাবিলা ছোটপর্দার ব্যস্ততম মুখ। দুই প্রজন্মের এই দুই শিল্পী প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন একটি নাটকে।

সোহেল রানার রচনায় ও তারেক মিয়াজীর পরিচালনায় আমিন খান ও নাবিলা অভিনীত এই নাটকটির নাম ‘বাইক বাহাদুর’। চলতি সপ্তাহে পূবাইলে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে।

নির্মাতা তারেক মিয়াজী নাটকটি প্রসঙ্গে বলেন, একটি বাইককে কেন্দ্র করে নাটকের গল্প আবর্তিত হয়েছে। তবে এতে রোমান্স, কমেডি সবই দেখতে পাবেন দর্শকরা।

এই নাটকের মাধ্যমে প্রথমবার আমিন খানের সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত নাবিলা। তিনি বলেন, ‘শুটিং করার সময় আমার গায়ে জ্বর ছিল, তারপরও ভীষণ ইনজয় করে কাজ করেছি। আর আমিন খান ভাইয়া আমাকে রোম্যান্টিক সিকোয়েন্সগুলো দৃশ্যধারণের আগে ভালো করে বুঝিয়ে দিয়েছিলেন। সবমিলিয়ে চমৎকার অভিজ্ঞতা হলো তার সঙ্গে কাজ করে।’

নাটকে আমিন খানের নাম বাহাদুর এবং নাবিলার নাম মিলি। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘বাইক বাহাদুর’ নাটকটি রয়েছে এখন সম্পাদনার টেবিলে। দিনক্ষণ চূড়ান্ত না হলেও শিগগির নাটকটি আরটিভিতে প্রচারিত হবে বলে জানা গেছে।

x

Check Also

‘অনেক মেয়েরাই চান্স পেতে শরীর অফার করে’

MeToo প্রতিবাদের মাধ্যমে হার্ভে ওয়েনস্টেইন সহ বেশ কিছু পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠে এসেছে। ...