চান্দগাঁও থেকে ১কোটি ১০লাখ টাকার ইয়াবা সহ ১ জন কে আটক করেছে র‌্যাব-৭

নিজস্ব প্রতিবেদকঃ৩/৫/১৭ইং(চট্রঃ)

বর্তমান মাদকাসক্ত যুব সমাজ মাদকের টাকা জোগাড়ের জন্য বিভিন্ন ধরনের অনৈতিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহেত রাখলেও ইতোমধ্যেই কিছু সংখ্যক প্রভাবশালীর যোগসূত্রে সেই সাফল্য বিফলে যাচ্ছে। তবে র‌্যাবের এই মাদক বিরুধী অভিযান দেশব্যাপি বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চান্দগাঁও থানাধীন বহুদ্দারহাট টু কালুরঘাট আরাকান রোডস্থ স্বপ্ন শপিং মলের সামনে পাকা রাস্তার উপর ইয়াবা ক্রয় বিক্রয়ের কালে ৩ মে ভোরে ৪.২০মিনিটের সময় শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে মোঃ জুয়েল খাঁ (২৯), পিতা-মোঃ আবুল কাসেম খাঁ, গ্রাম-১২৩/এ দক্ষিন যাত্রাবাড়ি (চন্দনকোঠা কমিউনিটি সেন্টার), থানা-যাত্রাবাড়ি, জেলা-ঢাকা’কে গ্রেফতার করে।গ্রেফতারকৃত কাছে দেহ তল্লাশী করে প্রায় সাড়ে ২৭হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ১০ লক্ষ ২০ হাজার টাকা মতো হতে পারে বলে র‌্যাবের সহকারী পরিচালক(মিডিয়া মোঃ আমিরউল্লাহ সংবাদ মাধ্য মে কে জানিয়েছেন । এব্যাপারে চান্দগাঁও থানায় ধৃত আসামী হস্তান্তর করে মাদক আইনে মামলার প্রস্ততি চলছে বলে চান্দগাঁও থানা সূত্রে জানা গেছে ।

x

Check Also

ঈদে মিলাদুন্নবী (দঃ)হচ্ছে মুসলিম মিল্লাতের ঐক্যের প্রতীক,সূফি মিজান

হোসেন বাবলা:১৯নভেম্বর বন্দর নগরীতে নগর গাউছিয়া কমিটির উদ্যোগে পবিত্র মাহে রবিউল আউয়াল উপলক্ষে স্বাগত জানিয়ে ...