খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড হয়েছে। মঙ্গলবার টুইটার কর্তৃপক্ষ বিএনপি চেয়ারপারসনের অ্যাকাউন্ট ভেরিফায়েড করে।

মঙ্গলবার সন্ধ্যার পর থেকে তার নামের ঠিক ডান পাশে নীল রঙের টিক চিহ্ন দেখা যাচ্ছে, যা অ্যাকউন্ট ভেরিফ্যায়েড হওয়ার চিহ্ন।

গত বছরের ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট (BegumZiaBd) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছিল। এখন পর্যন্ত তিনি ৯৯টি টুইট করেছেন। খালেদা জিয়ার অ্যাকাউন্টে ২৬ হাজারের অধিক ফলোয়ার রয়েছে।

টুইটার বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মাইক্রোব্লগিং নিউজ শেয়ারিং এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। বর্তমানে সারা বিশ্বের ৩০ কোটির ওপর মানুষ এটি ব্যবহার করছে। সাধারণত খুব পরিচিত ও জনপ্রিয় ব্যক্তিদের অ্যাকাউন্ট ভেরিফাইড করে অফিসিয়াল স্বীকৃতি দেয় টুইটার কর্তৃপক্ষ।

এর আগে ভেরিফিকেশনের জন্য টুইটার কর্তৃপক্ষ নির্দিষ্ট ব্যক্তির তথ্য-উপাত্ত নিজস্ব অনুসন্ধানের মাধ্যমে যাচাই-বাছাই করে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান যুগান্তরকে জানান, টুইটার কর্তৃপক্ষ চেয়ারপারসনের প্রয়োজনীয় নানা তথ্য-উপাত্ত চাইল তা সরবরাহ করা হয়। সবকিছু যাচাই-বাছাই শেষে তারা সাবেক এ প্রধানমন্ত্রীর অ্যাকাউন্টটি ভেরিফায়েড করেন। এখন থেকে এ নাম ও পদবী ব্যবহার করে কেউ ভুয়া (ফেইক) অ্যাকাউন্ট খুলতে পারবে না।

x

Check Also

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরীর কে হামলা,আটক-২

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী সহ আরো দুই সাংবাদিক কে হামলা চালিয়েছে।এতে দুই অপরাধীকে আটক করে ...