এনইউবিটি খুলনা তে দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে প্রায় ১৫০ শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক এক কর্মশালার আয়োজন করা হয়। সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেরিয়াম এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন জনাব নাজমুল আহসান জেলা প্রশাসক খুলনা। সে সময় তিনি বলেন, এনইউবিটিকে সারাদেশের একটি সেরা বিশ্ববিদ্যালয়। তিনি শিক্ষার্থীদের আরও বলেন তোমরা ভাগ্যবান এমন একটি বিশ্ববিদ্যালয় অধ্যায়ন করতে পেরে। ক্যারিয়ার বিষয়ক এমন একটি কর্মশালার আয়োজন করায় তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক এবং এনইউবিটিকে এর রিসার্চ এন্ড একাডেমিক এডভাইজার ড.এটিএম জহিরউদ্দীন,খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও এনইউবিটিকে এর ব্যবসায় প্রশাসন বিভাগের এডভাইজার জনাব শরীফ মোহাম্মাদ খাঁন।
দিনব্যাপী এ কর্মশালায় স্ব স্ব কর্মক্ষেত্রে সফল ব্যক্তিরা তাদের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন। এর মধ্যে দিনব্যাপী কয়েকটি টেকনিক্যাল সেশনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ক্যারিয়ার বিষয়ক দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন জনাব আজিয়ার রহমান, জোনাল বিজনেস ম্যানেজার, বাংলালিংক, জনাব মোহাম্মাদ আলী, ম্যানেজার ওয়েষ্টান রিজোন, হিমাদ্রী শেখর, হেড, সিটি ব্যাংক লিমিটেড খুলনা শাখা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো: আব্দুর রউফ।

x

Check Also

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরীর কে হামলা,আটক-২

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী সহ আরো দুই সাংবাদিক কে হামলা চালিয়েছে।এতে দুই অপরাধীকে আটক করে ...