শৈলকুপায় মাদক ব্যবসায়ীর কারাদন্ড ভ্রাম্যমাণ আদালতে

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে। বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শৈলকুপা উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন। ভ্রাম্যমান আদালত উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃত্তিনগর ও গোসাইডাঙ্গা এবং ধলহরাচন্দ্র ইউনিয়নের ধাওড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় কৃত্তিনগর পান্না স্টোর নামক মুদি দোকান থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ (৩৭) ধারা মোতাবেক ১ হাজার টাকা, সামছুদ্দিনের রাইচ মিল থেকে পন্যে পাটজাত দ্রব্যের ব্যবহার আইন ২০১০ (৪) ধারা মোতাবেক ২ হাজার টাকা, একই আইনে গোসাইডাঙ্গা নায়েব আলীর ধান-চাউলের আড়ৎ থেকে ১ হাজার টাকা ও ধাওড়া জোয়ার্দ্দার ফার্মেসীর মালিক মৃত ব্যালন জর্দ্দারের ছেলে দিয়ারত জর্দ্দারের কাছ থেকে মেয়াদোর্তীন্ন ঔষধ রাখার দায়ে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। চারটি প্রতিষ্ঠান থেকে সব মিলিয়ে মোট ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা শেষে শৈলকুপা উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন জানান, ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।
ভ্রাম্যমাণ আদালতের সাথে সহকারী হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা থানার এস আই আল মাহমুদ।

Loading Facebook Comments ...

Leave a Reply