রেলওয়ে কিন্ডার গার্টেন বিদ্যালয়েল বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী

ক্রীড়া সংবাদঃ১৫/২
বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রমের বিভাগীয় ব্যবস্থাপক ও বিদ্যালয় পরিচালনায় পরিষদের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসনে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ন অবদান রাখে । শিক্ষার্থীদের শুধু পূঁথিগত বিদ্যায় শিক্ষিত হলেই চলবেনা তাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে এজন্য অভিভাবক, শিক্ষক শিক্ষার্থী সবাইকে সচেতন থাকতে হবে। রেলওয়ে কিন্ডার গার্টেন বিদ্যালয়েলর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ-সভাপতি আবুল হাশেম বলেন, সুশিক্ষিত জাতি আগামীদিনে দেশ গঠনে নেতৃত্ব দিবে তাই এখন হতে আজকের শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক হিসাবে গড়ে তুলতে হলে সকলকে সচেতন থাকতে হবে। বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে অতিথি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকলের সমবেত কন্ঠে জাতীয় সংগিত গেয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসুচি উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সালমা আক্তারের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত আলোচনায় সভায় আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম, রোকেয়া বেগম, সুনীল চন্দ্র শীল, শিরিন আক্তার, ইমাম উদ্দিন, শাহীন ইসলাম, শিক্ষকদের পক্ষে জাহানারা আরজু, সুমী সেন, মোহছেনা বেগম প্রমুখ। অনুষ্ঠানে ১৬ সালের বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় উর্ত্তীণ ১৮ জন শিক্ষার্থীকে বিশেষ পুরস্কার ও ক্রীড়া প্রতিযোগিতায় ৪৭ টি ইভেন্টে ১ম,২য়,৩য় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের ২য় পর্বে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

১৫ ও ২১ শে আগষ্টে শাহাদাৎ বরণকারী শহীদদের স্মরণ করল জাতীয় শোকদিবস উদযাপন পরিষদ

##জাতীয় শোকদিবস উদযাপন পরিষদ, ৩৩ নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কর্তৃক আয়োজিত ১৫ ও ২১ আগষ্টে শাহাদাৎ ...