ফিরছেন ফিজ

চলতি মাসের ২৭ তারিখ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ। আর এ সফরেই টেস্ট দলে ফিরছেন মোস্তাফিজুর রহমান। একথা জানান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

গত বছর কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে ইনজুরির কবলে পড়েন মোস্তাফিজ। এমনকি তার কাঁধে অস্ত্রোপচার করাতে হয়েছিল। নিউজিল্যান্ড সিরিজে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে মাঠে নামলেও কিন্তু পূর্ণ ফিট না হওয়ায় সাদা পোশাকে মাঠে নামিয়ে মুস্তাফিজকে নিয়ে ‘ঝুঁকি’ নিতে চায়নি বাংলাদেশ ক্রিকেট দল।

শ্রীলঙ্কা সফরে মোস্তাফিজের দলে থাকা নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, নিউজিল্যান্ডে যে মোস্তাফিজকে দেখেছি তার তুলনায় সে এখন অনেক ফিট। আমার মনে হয় টেস্ট ম্যাচে খেলার মত শারীরিক সক্ষমতা তার ফিরে এসেছে।

এদিকে বিসিএলে দুই ম্যাচ খেলার পর তার পারফম্যান্সে সন্তুষ্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেন, `প্রথম ইনিংসে চেয়ে পরের ইনিংসে আরও ছন্দে বল করেছে মুস্তাফিজ। আমার মনে হয় শ্রীলঙ্কায় সে টেস্ট খেলতে পারবে। তাই তার টেস্ট দলে থাকা মোটামুটি নিশ্চিত। তবে শেষ পর্যন্ত মোস্তাফিজ যদি নিজে খেলার সিদ্ধান্ত নেন, তাহলেই তাকে খেলানো হবে।`

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*