‘এক মেয়ের পারাপারের গল্প’

কামারখাড়া গ্রামের হিন্দু মেয়ে কৃষ্ণকলিকে ভালোবাসে শীতারামপুরের মুসলিম ছেলে রাজা। হিন্দু বলে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কৃষ্ণকলিকে জোর করে তুলে নিয়ে আসে রাজা। এমন দৃশ্য দেখানো হয়েছে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমার ট্রেইলারে।

৩ মিনিট ৩৩ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে দেখানো হয়েছে একজন মাঝির উদারতা। তা ছাড়া পুরো ট্রেইলারে ‘ভালোবাসার এক অন্যরকম গল্প’, ‘যেখানে ধর্মের ভাষা করে চিৎকার’, ‘এক মেয়ের পারাপারের গল্প’সহ কয়েকটি ট্যাগলাইন ব্যবহার করা হয়েছে।

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমা।  সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাহরিয়াজ ও চিত্রনায়িকা জলি। ইতোমধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পেয়েছে। এখন চলছে মুক্তির প্রস্তুতি। মুক্তিকে সামনে রেখে গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ইউটিউবে প্রকাশ করা হয় এ সিনেমার ট্রেইলার।

এ প্রসঙ্গে নাদের চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমার  সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছি। গত ২৮ ডিসেম্বর বিনা কর্তনে ছাড়পত্র হাতে পেয়েছি।  এখনো মুক্তির তারিখ ঠিক করিনি। তবে চলতি বছরের ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দিব।’’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে এ সিনেমায় শাহরিয়াজ-জলি ছাড়াও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, ফজলুর রাহমান বাবু, কাজী শিলা, শামীমা আক্তার বেবী। সিনেমাটির  আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

ভোলাসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়নের কাজ হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*