ইচ্ছে পূরণ করবেন সালমান

ভক্তদের ইচ্ছে পূরণের জন্য তারকারা অনেক কিছুই করে থাকেন। এ বিষয়ে অভিনেতা সালমান খানের বেশ খ্যাতি রয়েছে। ২০১৫ সালে লিভার ট্রান্সপ্ল্যান্ট করতে মু্ম্বাই গিয়েছিলেন আবদুল বাসিত নামের এক পাকিস্তানি নাগরিক। তখন তার ইচ্ছে পূরণ করতে বাসিতের সঙ্গে দেখা করেছিলেন সালমান খান।

এবার তেমনই এক ঘটনার পুনরাবৃত্তি করতে যাচ্ছেন সালমান খান। চিকিৎসার প্রয়োজনে বর্তমানে মুম্বাইয়ের সাইফী হাসপাতালে অবস্থান করছেন বিশ্বের সবচেয়ে মোটা (ওজন ৫০০ কেজি) নারী ইমান আহমেদ আবদুলাতি। এই নারী আবার সালমানের ভক্ত।

ইমান যে চিকিৎসকের অধীনে চিকিৎসা নিচ্ছেন তার নাম মোফাজ্জল লাখদাওয়ালা। এই চিকিৎসক আবার সালমানের পরিবারের ব্যক্তিগত চিকিৎসক। তার মাধ্যমেই সালমানের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন ইমান।

৩৬ বছর বয়সি ইমানের ইচ্ছা পূরণের বিষয়ে সালমানের বাবা সেলিম খান বলেন, ‘আমরা তার ইচ্ছের বিষয়টি শুনেছি। সালমান অবশ্যই তার সঙ্গে দেখা করবে। এ ধরনের রোগীদের ইচ্ছে পূরণের জন্য অভিনেতারা প্রয়োজনে যে কোনো জায়গায় যাবে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে আমরা এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো চিঠি পায়নি। চিঠি পাওয়া মাত্রই সালমান তার সঙ্গে দেখা করবে।’

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

আজ ক্যাব গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা

ডেক্স রিপোট:১৪ডিসেম্বর(রাত্র) কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা ১৫ ডিসেম্বর শুক্রবার ...