আফগানিস্তান-আয়ারল্যান্ড সিরিজ হবে ভারতে

আগামী মাসে আফগানিস্তান-আয়ারল্যান্ডের মধ্যকার একটি পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজ ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে। আফগানিস্তান দলে ভারতীয় কোচ লালচাঁদ রাজপুত আজ জানান, আয়ারল্যান্ডের বিপক্ষে চার দিনের একটি, তিন ম্যাচের টি-২০ ও পাঁচ ওয়ানডের একটি পূর্ণাঙ্গ সিরিজ অনুষ্ঠিত হবে ভারতের মাটিতে।

রাজপুত বলেন, ‘আগামী মাসে গ্রেটার নইদা স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ, তিনটি টি-২০ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবো আমরা।’
সম্প্রতি ভারতের নতুন আন্তর্জাতিক ভেন্যু হিসেবে গ্রেটার নইদা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডকে স্বীকৃতি দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

কিছুদিন আগে আফগানিস্তানের বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্স। তবে বোলিং কোচ হিসেবে আফগানিস্তানের প্রথম পছন্দ ছিলো শ্রীলংকার সাবেক বাঁ-হাতি পেসার চামিন্দা ভাসকে। কিন্তু হঠাৎ করেই সিমন্সকে নিয়োগ দেয়া হয়েছে বলে জানান রাজপুত, ‘আমরা বোলিং কোচ খুজছিলাম এবং আমাদের পছন্দের ছিলো ভাস। কিন্তু আমরা নিশ্চিত করি সিমন্সকে। জ্ঞান ও অভিজ্ঞতার কারনেই সিমন্স নিয়োগ পেয়েছে।’

৮ মার্চ টি-২০ সিরিজ দিয়ে শুরু হবে আফগানিস্তান-আয়ারল্যান্ড সিরিজ। ১৫ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। আর ২৮ মার্চ থেকে শুরু হবে আইসিসি ইন্টারকন্টিনেন্টাল কাপের চারদিনের ম্যাচটি।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

অলিম্পিকে শাড়ি নিষিদ্ধ করছে ভারত

অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের মার্চপাস্টে ভারতীয় প্রতিনিধি দলের নারী সদস্যরা এতদিন পরে আসছিলেন শাড়ি। তার ...