সাতবাড়িয়ায় মুন্সিভিটা একতা সংঘের শিক্ষাপোকরণ বিতরন ও কৃতী সম্মাননা

চন্দনাইশের সাতবাড়িয়া বহুমূখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে মুন্সিভিটা একতা সংঘের উদ্যোগে দি¦তীয়বারের মত গরীর ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন এবং ইবতেদায়ি, পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় এপ্লাস প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ১১ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হয়। সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি ও সংগঠনের সভাপতি খায়রুল জামান সোহেল’র সভাপতিত্বে ও মোঃ আনছারির সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব শফিক উদ্দীন আহমদ, উদ্বোধক ছিলেন সাতবাড়িয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল আবছার, বিশেষ অতিথি ছিলেন- বরমা ইসলামিয়া সিনিয়র মাদরাসা পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য ছড়াকার সৈয়দ শিবলী ছাদেক কফিল, মাস্টার শাহিদুল কবির শাহিন, সাতবাড়িয়া গ্রামার স্কুলের পরিচালক জসিম উদ্দীন আহমদ, মাস্টার মোজাম্মেল হক আনছারি, কৃতী ফুটবলার মফিজুর রহমান, সাতবাড়িয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খোরশেদুল আলম ও আওয়ামীলীগ নেতা আবু হানিফ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরোয়ার হোসাইন, খাজা মোঃ রেজাউল করিম হৃদয়, হামিদুর রহমান বাবুল, তারেকুল ইসলাম, মোহাম্মদ ইদ্রিস, মোঃ সায়েম, মোঃ ফাহিম, হৃদয়, কায়ছার, সাহেদুল ইসলাম, পারভিন আক্তার, মারজানা সুলতানা প্রমূখ। এতে ১৫০শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী এবং ২০জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।
সভায় বক্তারা বলেন, জ্ঞানভিত্তিক আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ে সবাইকে সুশিক্ষিত হতে হবে। ছাত্র-ছাত্রীদেরকে লেখাপড়ায় বেশী করে মনোযোগী হতে হবে। জ্ঞানী ও কৃতী মানুষ সমাজের আদর্শ। তাই তাঁদের মূল্যায়ন করতে হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

মেডিকেলে ভর্তি পরীক্ষার আবেদন শুরু বৃহস্পতিবার

দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে এমবিবিএসে ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদন বৃহস্পতিবার দুপুর ...