বন্দরে হাফেজ আব্দুল হক শাহ আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া শুরু বিত্তের সাথে চিত্তের মিল না থাকলে সুন্দর আবিষ্কৃত হয় না, মোঃ মহিউদ্দিন


ক্রীড়া সংবাদ০৯ফেব্রুয়ারী ,চট্রগ্রাম:

নগরীর বন্দর থানাধীন নিউমুরিংস্থ হাফেজ আব্দুল হক শাহ আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ০৯ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে স্কুলের নিকটস্থ বালির মাঠে শুরু হয়েছে । দিন ব্যাপি বার্ষিক ক্রীড়ার উদ্বোধন করেন প্রধান অতিথি হালিশহর মুন্সি পাড়া সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন ।

হাফেজ আব্দুল হক শাহ আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক সৈয়দ মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-স্কুল ম্যানেজিং কমিটির পরিচালক মোহাম্মদ কামাল, নিউমুরিং দূর্বার ক্লাবের সভাপতি এম.জহুর উদ্দিন (জহির),ক্রীড়া ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হক ,দৈনিক মুক্তবাণীর সিনিয়ার স্টার্ফ রির্পোটার মুঃ বাবুল হোসেন বাবলা,বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক মোঃ ইউসুফ সুমন,মডেল অভিনেতা আনিসুল ইসলাম সাগর,মাওলানা মুঃ ওসমান গনি,মোঃ খুরশেদ আলম,সহকারী শিক্ষীকা-মিসেস আয়শা হুমায়রা বেগম,শিক্ষক সুমন দাশ গুপ্ত সহ অভিভাবক প্রতিনিধি প্রমুখ ।

সকাল ৮টায় জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উদ্বোধনী দিবসে শিশুদের ১০০মিটার,বিস্কুট-দঁড়ি ল্ফা দৌড়,মিউজিক্যাল চেয়ার,মোরগ লড়াই,আন্তঃ ক্রিকেট প্রতিযোগিতা,অভিভাবকের জন্য মিউজিক্যাল বল নিক্ষেপ ,৫,৬,৭ম শ্রেনীর মেয়েদের মেধা যাছাই-অংক দৌড়,ভারসাম্য দৌড় প্রতিঃসম্পন্ন হয়। আগামী ২৫ফেব্রুয়ারী একই মাঠে সমাপনী দিবসে যেমন খুশি তেমন সাজ,মনোজ্ঞ সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হবে বলে স্কুল সূত্রে জানান।

এর আগে সকালে উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে মোঃ মহিউদ্দিন বলেন,বিত্তের সাথে চিত্তের মিল না থাকলে সুন্দর আবিষ্কৃত যেমন হয় না ,তেমনি পড়াশুনার পাশাপাশি খেলাধুলা না হলে শিক্ষার্থীরা অলস প্রকৃতির হয়ে উঠবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

পরিবর্তন চট্টগ্রাম’প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করে

নিজস্ব প্রতিনিধি:২৩ন(ভম্বর চট্টগ্রাম বন্দরের লস্কর পদে অবৈধ নিযোগ বাতিলের দাবিতে পরিবর্তন চট্টগ্রাম আজ ২৩নভেম্বর বিকেলে ...