পতেঙ্গা আইডিয়াল স্কুল এন্ড কলেজের পুরস্কার বিতরণ ওগুনীজন সংর্বধনায়-কাউন্সিলর জয়নাল

ক্রীড়া সংবাদ ঃ১০ ফেব্রুয়ারী(হোসেন বাবলা)

পতেঙ্গা আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং গুনীজন সংবর্ধনা সভা সী- বিচ রোডস্থ নিজস্ব স্কুল ক্যাম্পাস মাঠে ১০ ফেব্রুয়ারী শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত হয়্ । সকালে বেলুন ও জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন এবং ডিসপ্লের প্রদর্শন দিয়ে বার্ষিক ক্রীড়ার উদ্বোধন করেন পরিচালনা পরিষদ। এতে প্রধান অতিথি হিসেবে সম্মানিত অতিথি হিসেবে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ৪০ ওয়ার্ডের কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন ।

সম্মানিত অতিথি চট্র:-১১এর এমপি-এম.আব্দুল লতিফ’র প্রতিনিধি ও পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী বিশেষ অতিথি থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পতেঙ্গা চসিক মহিলা কলেজের অধ্যক্ষা মিসেস ইসমত আরা বেগম,দক্ষিণ পতেঙ্গা৪১নং ওয়ার্ড আঃলীগ সহ-সভাপতি মোঃ ওয়াহিদুল আলম,এডঃ সিরাজুল হক, সাবেক উত্তর পতেঙ্গার চেয়ারম্যান জাকির আহম্মদ,কিন্ডার গার্টেন ¯ু‹লএন্ড কলেজ ঐক্য পরিষদেও সভাপতি-এমএ.বকর,সাঃসম্পাদক-এস.এম লুৎফুর রহমান,যুগ্ন সম্পাদক-সৈয়দ মোঃজামাল উদ্দিন।

পতেঙ্গা আইডিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক ডাঃ মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ এস.এম দিদারুল আলম,সহকারী শিক্ষক ওমর ফারুক জয় ও কে.নাহার প্রিয়া ও যুব সমাজসেবী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রধান অতিথি ৪০ ওয়ার্ডের কাউন্সিলর হাজী জয়নাল বলেন, বানিজ্যিক ভিত্তিতে শিক্ষা প্রতিষ্ঠান না গড়ে প্রকৃত শিক্ষার আদর্শিক চর্চার কেন্দ্র স্থাপন করুণ।এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রীদের অংশ নেওয়ার সুযোগ সৃষ্টিকরে দিতে অনুরোধ জানান।পরিশেষে ছাত্র-ছাত্রীদেও অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়॥

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

পরিবর্তন চট্টগ্রাম’প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করে

নিজস্ব প্রতিনিধি:২৩ন(ভম্বর চট্টগ্রাম বন্দরের লস্কর পদে অবৈধ নিযোগ বাতিলের দাবিতে পরিবর্তন চট্টগ্রাম আজ ২৩নভেম্বর বিকেলে ...