জঙ্গী ও মাদক বিরোধী সমাবেশে উপ-পুলিশ কমিশনার জঙ্গীবাদ-সন্ত্রাস ও মাদকের আগ্রাসন বন্ধে সমাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে

নিজস্ব প্রতিবেদক; ১৪ফেব্রুয়ারি

চট্টগ্রাম উত্তর উপ-পুলিশ কমিশনার আবদুল ওয়ারীশ বলেছেন, জঙ্গীবাদ-সন্ত্রাস, ইভটিজিং ও মাদকের ব্যবহার বন্ধকরতে সামাজিক ভাবে প্রতিরোধ ও আন্দোলন গড়ে তুলতে হবে। পরিবার থেকে শুরু করে সমাজিক ভাবে শিক্ষা ও সাংস্কৃতির সচেতনা জাগ্রত করতে হবে। তিনি মাদক, জঙ্গীবাদ-সন্ত্রাস ও ইভজিটিং সামাজিক ভাবে বয়কট করার জন্য সকলের প্রতি আহবান জানান।

সোমবার সকাল ১১টায় চন্দগাঁও থানাধীন হাজীপুলস্থ জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে আয়োজিত জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর উপ-পুলিশ কমিশনার আবদুল ওয়ারীশ উপরোক্ত কথা বলেন। মাদ্রাসার উপাধ্যক্ষ আল্লামা মোহাম্মদ ফোরকানুল্লাহ খলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চান্দগাঁও থানা অফিসার ইনচার্জ সাইফুল আলম চৌধুরী, মাদ্রাসার শিক্ষক আল্লামা শহিদুল্লাহ কাউসার।

উপস্থিত ছিলেন সজল কান্তি দে, মহিউদ্দীন, মোঃ রিয়াজ, মোহাম্মদ দেলোয়ার, মোহাম্মদ সজীব, মাওলানা নুরুল আলম, মাওলানা নুরুল আমিন মাদানী, মাওলানা আব্দুস সালাম, মাওলানা নুরুল আমিন, মাওলানা আমিনুল্লাহ, মাওলানা ফুরকান হুসাইন, মাওরানা মাহমুদ মুজিব, মাওরানা আহমদ নাছির, জাকারিয়া প্রমুখ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদে থাকে : এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদ থাকে, ...