এক কোটি টাকা ব্যায়ে রোয়াংছড়ির ক্রাইক্ষ্যং পাড়া থেকে ডলুঝিড়িপাড়া পর্যন্ত সড়ক হবে …………পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ):
বান্দরবানের সদর উপজেলার সদর ইউনিয়নের ডলুছড়ি পাড়ায় বিভিন্ন সময়ে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম চলে আসলেও এই প্রথম জেলার কোন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান উক্ত এলাকা পরিদর্শন করেন। মঙ্গলবার সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা ডলুছড়িতে পরিদর্শনে যান।
তিনি এলাকা পরিদর্শন করে স্থানীয়দের খোঁজ খবর নেন। এসময় তিনি এলাকাটির উন্নয়নে ১ কোটি টাকা ব্যয়ে ক্রাইক্ষ্যং পাড়াথেকে ডলুঝিড়িপাড়া পর্যন্ত মাটিকাটাসহ এইচবিবি রাস্তা এবং ব্রিজ করা হবে ঘোষনা করেন।
তিনি এসময় আরো বলেন, ডলুঝিড়ি পাড়া বৌদ্ধবিহারের সংস্কারের জন্য ১লক্ষ টাকা প্রদান করা হবে। এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হ্লাথোয়াইহ্নী মার্মা, সদর ইউপি চেয়ারম্যান সাচপ্রু মার্মা সাবুখই, রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্য অং প্রু মার্মাসহ বিভিন্ন সরকারি বেসরকারি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এই সময় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, কোন ভাবেই কোন সন্ত্রাসীকে পার্বত্য এলাকায় প্রশয় দিবেন না, তাদের আশ্রয় দেওয়া হলে এখানের উন্নয়ন থমকে যাবে। পার্বত্য লাকার উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে , সকলের সহযোগিতায় এলাকার উন্নয়ন অব্যশই সাধিত হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

শেখ রাসেলের ৫৩তম জন্মবার্ষিকীতে বক্তারা

ইতিহাসের ঘৃণিত ঘাতকদের নিষ্ঠুরতার শিকার শেখ রাসেল শেখ রাসেল বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক নেতা বঙ্গবন্ধু ...