” আবারো এম.পি লতিফের ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রম ” বসন্তের প্রথম দিনে সাধারণ মানুষের ব্যাপক সাড়া

হোসেন বাবলা:প্রতিবেদন/১৩ফেব্রুয়ারীঃচট্র,

বসন্তের প্রথম দিনেই বন্দর-পতেঙ্গা ইপিজেড এলাকায় আবারো শুরু হয়েছে চট্রগ্রাম-১১এর এমপি আলহাজ¦ এম.আব্দুল লতিফ’র উদ্যোগে ন্যায্য মূল্যে নিত্যপণ্য বিক্রয় কার্যক্রম। দীর্ঘ কয়েকমাস বন্ধ থাকার পরে আজ সোমবার বিকেলে(১৩ফেব্রুয়ারী)হতে নগরীর বিভিন্ন পয়েন্টে ন্যায্য মূল্যে নিত্যপণ্য বিক্রীতে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়।

সোমবার বিকেলে নগরীর সিইপিজেড মোড়ে ন্যায্য মূল্যের ভ্যানে কেজি চাউল-৩০টাকা,২কেজি পেয়াজ-২০টাকা,প্রতি লাউ-১০টাকা,বাধাকপি-১০টাকায় ও অন্যান্য নিত্যপণ্য সামগ্রী বিক্রিতে গামেন্টর্স শ্র্রমিক,স্থানীয় স্বল্প আয়ের মানুষ,পথচারী সহ সর্বস্তরের জনগণ খুবই সন্তোষ প্রকাশ করে ক্রয় করছেন বলে এক ভোক্তা দিলীপ ও নারী শ্রমিক ফরিদা জানান।

এমপি লতিফ’র এই ব্যতিক্রম কার্যক্রম কে সর্বস্তরের মানুষ স্বাগত জানান এবং অভিমতে এই প্রতিবেদক জানান যে,বর্তমানে চাল,ডাল সবজি সহ বেশ কয়েকটি পণ্যতে অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে অনেকটাই দিশেহারা স্বল্প আয়ের মানুষরা ।এই দিশেহারাতেই নাম মাত্র মূল্যে নিত্যপণ্য বিক্রয় কার্যক্রম আবারো শুরু করে অনেকটা স্বস্তি দিলেন।

এই কার্যক্রমে ইপিজেডে মোঃ নেছার মিয়া আজিজের নেতৃত্বে ৪টি ভ্যানে থানার সামনে,হক সাহেব রোড,কেপিজেড(স্টীল মিল)গেইট,পতেঙ্গার চড়ি হালদা মোড় সহ নগরীর ১০টি ওয়ার্ডের ২৪টি পয়েন্টে এই কার্যক্রম এক যোগে শুরু করেছেন বলে জানান একান্ত সহকারী মোঃ ইকবাল হোসেন ॥

ভুর্তকিতে এমপি লতিফ’র এই ব্যতিক্রম কার্যক্রম কে চট্রগ্রাম-১১ নির্বাচনী (বন্দর,পত্ঙ্গো-ইপিজেড,ডবলমুরিং-সদরঘাট) আংশিক এলাকায় সর্বস্তরের কাছে পৌছে দেওয়ার লক্ষে সু-দক্ষ কর্মী বাহিনারা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন বলে পত্ঙ্গো-ইপিজেড’র সমন্বয়কারী হাজী মোঃ জসিম উদ্দিন জানান।

আগ্রাবাদের বাসিন্দা মোঃ হোসেন জানান, প্রতি লাউ-১০টাকা,ফুল কপি,বাধাকপি-১০টাকাতে বিক্রি করে শীতের এই সবজি কে সহজ লব্দ দিয়ে জনগণের মাঝে ব্যাপক সাড়া দেখছেন্ । আমরা চাই এই ধরনের মহতী উদ্যোগ সর্বদা চলমান থাকা।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

এই রায়ে আমি খুশি : নজরুলের স্ত্রী সেলিনা

  নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুন মামলার হাইকোর্টের রায়ে ১১ জনের সাজা কমলেও সন্তোষ প্রকাশ করেছেন ...