প্রতিটি ক্ষেত্রে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে : শাজাহান খান

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নেতৃত্বে শিক্ষা ও চিকিৎসাসহ প্রতিটি ক্ষেত্রে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে সরকার যে কমিউনিটি ক্লিনিক নির্মাণ করেছে বিএনপি সরকার সেগুলো বন্ধ করে দিয়েছিল।
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান রোববার ঢাকায় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে মডার্ন হারবাল গ্রুপ’র ৩৫তম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
মডার্ন হারবাল গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আলমগীর মতির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র সচিব শুভাশীষ বসু, প্রফেসর ড. সমসের আলী, প্রফেসর ডা. মোহাম্মদ আমিরুল ইসলাম এবং মো. তারিক বিন হোসেন।
শাজাহান খান বলেন, বিএনপি সোজা রাস্তায় চলতে চায় না। তবে তারা সোজা রাস্তায় আসবে, অনেক দিন পরে।
তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে পাননি, কারণ তার চোখে ছানি পড়েছিল। লন্ডন থেকে চোখের ছানি কেটে আসার পর এখন উন্নয়ন দেখতে পান। বিএনপি এখন উন্নয়ন সুসংহত করতে গণতন্ত্র চান।
মন্ত্রী বলেন, জ্বালাও-পোড়াও গণতন্ত্র হতে পারে না। সন্ত্রাস ও জঙ্গিবাদকে মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি বলেন, যুব সমাজকে ধ্বংস করার জন্য ইয়াবা, ফেন্সিডিল ব্যবহার করা হচ্ছে। আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। ২০২১ সাল নাগাদ মধ্যম আয়ের এবং ২০৪১ সাল নাগাদ উন্নত দেশে পরিণত করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।
মন্ত্রী পরে মডার্ন হারবাল গ্রুপের সেরা এজেন্ট এবং বিক্রয় প্রতিনিধিদের মধ্যে ক্রেস্ট প্রদান করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

দেশে ফিরলেন খালেদা, বিমানবন্দরে নেতাকর্মীদের ঢল

চিকিৎসা শেষে দীর্ঘ তিন মাসেরও বেশি সময় পর গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই বিনা বাঁধায় দেশে ...