নগরীর কয়েকটি মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন কালে এম.পি লতিফ


উন্নয়নে কাজে সহায়তা দিয়ে অংশিদ্বারীত্ব হওয়াই পরম সুভাগ্য..

(হোসেন বাবলা) ঃ১২ ফেব্রুয়ারী,চট্রঃ

নগরীর আগ্রাবাদস্থ মাদারবাড়ী শনিবার দুপুর ১২টায় চট্র:-১১এর এমপি- আলহাজ¦ এম.আব্দুল লতিফ আগ্রাবাদ ডেবার পাড়স্থ হযরত খাজা (রাঃ)গরীবে নেওয়াজ জামে মসজিদের নির্মাণ কাজের পরিদর্শন করেন এবং ঐ মসজিদের পূর্ন নির্মাণ কাজের জন্য বিশেষ অনুদান ঘোষনা করেন। এসময় তিনি বলেন,মসজিদ আল্লাহর ঘর এর সংস্কার কাজে কোন ভাবে থেমে থাকবে না,আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে এই আল্লাহর ঘরের উন্নয়নে সহায়তা দিয়ে অংশিদ্বারীত্ব হয়। তিনি আরো বলেন,এ সকল কাজে সহায়তা দিতে পারা ও সুভাগ্যের ব্যাপার।

এছাড়া এমপি লতিফ শুকবার দক্ষিণ পতেঙ্গাস্থ হযরত ওসমান গনি শাহ(রঃ) মসজিদের নির্মাণ কাজের পরিদর্শন করে তার ব্যক্তিগত তহবিল হতে ১লাখ টাকা অনুদান এবং একজন অসহায়,গরীব লোকের চিকিৎসা সেবা বাবদ ৫০হাজার টাকা প্রদান করেন । মসজিদ পরিদর্শন কালে পতেঙ্গায় উপস্থিত ছিলেন-৪১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহম্মদ চৌধুরী, পতেঙ্গা থানার ওসি আবুল কাশেম ভুইয়া, সমূদ্র সৈকত দোকান মালিক সমিতির সভাপতি মাষ্টার ওয়াহিদুল আলম,কেন্দ্রিয় শ্রমিক লীগ নেত শেখ মোঃ ইসহাক,আব্দুল মতিন মাষ্টার,সাবেক কাউন্সির্ল হাজী আব্দুল বারেক কোং,আঃলীগ নেতা মোঃ ফরিদ,ওয়াহিদুল আলম চৌধুরী সহ আঃলীগ.যুবলীগ-ছাত্রলীগ এবং স্থানীয় মসজিদ মাদ্রাসা,ক্লাব-সংগঠনের নেতৃবৃন্দ ।

শনিবার সকাল সাড়ে ১১টায় (রশিদ বিল্ডিংস্থ) আব্দুর রশিদ রেজিং প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের সাথে যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতায় সেলফি তুলে নিজের হারানো দিনের অনুভুতি ব্যক্ত করেন এবং বার্ষিক ক্রীড়ার উদ্বোধন এবং বিদ্যালয়ের অবকাঠামো পরিদর্শনও করেন।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রাথমিক শিক্ষাকে সার্বজনীন করে সর্বস্তরের সুবিধা বঞ্চিত শিশুদের কে শুরু থেকেই হাতে কলমে জ্ঞানগর্ভ শিক্ষাদান করতে পারলে এরাই একদিন সুশিক্ষাই আলোর মশাল জ্বালাতে এগিয়ে আসবেন। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা সহ ম্যানেজিং কমিটির পরিচালক লায়ন হাজী শফিক আহম্মদ,শ্রমিক নেতা ইমাম হোসেন এবং সিনিয়ার শিক্ষক/শিক্ষীকাও স্থানীয় গন্যমান্যব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

সংবাদ সম্মেলনে তথ্যঃঅরবিস ফ্লাইং আই হসপিটাল’ এখন চট্টগ্রাম বিমান বন্দরে

হোসেন বাবলা:১৭নভেম্বর বিশ্বের একমাত্র অরবিস ফ্লাইং আই হসপিটাল’ এখন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। বৃহস্পতিবার ...