দারুল উলুম কামিল মাদরাসার অভিভাবক সমাবেশে কর্ণেল অব: ইকবাল

আধুনিক যুগউপযোগী জ্ঞান দান ও সমন্বিত উদ্যোগই সাফল্যের স্বর্ণ শিখরে পৌঁছাবে
চট্টগ্রাম:১২ফেব্রুয়ারীঃ
চট্টগ্রাম দারুল উলুম কামিল মাদরাসার অভিভাবক সমাবেশে মাদরাসা গভর্নিং বডির সভাপতি কর্ণেল অব: মুহাম্মদ ইকবাল বলেছেন, একটি দ্বীনি প্রতিষ্ঠান দ্বীনি পরিবেশে চলবে। এ মাদরাসার ঐতিহ্য ধরে রাখার দায়িত্ব শিক্ষক- অভিভাবক ও শিক্ষার্থীদের জোর প্রচেষ্টা চালাতে হবে। মাদরাসার সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না। আমরা পরিচালনা কমিটির পক্ষ থেকে মাদরাসার সার্বিক উন্নয়নের কাজ করে যাচ্ছি।
শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীদেরকে পরিবেশ পরিস্থিতির আলোকে আধুনিক যুগউপযোগী জ্ঞান দান, অর্জন ও প্রদানের মাধ্যমে এ প্রতিষ্ঠানের গৌবর উজ্জল ঐতিহ্য ধরে রাখতে হবে। একটি সমন্বিত উদ্যোগ প্রতিষ্ঠানকে সাফল্যের স্বর্ণ শিখরে পৌঁছাতে পারে। তিনি বাংলাদেশের উম্মুল মাদারেস খ্যাত এ প্রতিষ্ঠানের সার্বিক সফলতার জন্য অভিভাবকদের গঠনমূলক পরামর্শ ও সহযোগিতার আহবান জানান।
অদ্য দুপুর ১২টায় মাদরাসা মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কর্ণেল (অব:) মুহাম্মদ ইকবাল পিএসসি উপরোক্তকথাবলেন।
মাদরাসর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মাহবুবুল আলম ছিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পরিচালনা কমিটির অভিভাবক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নাজিম উদ্দিন, অভিভাবক সমাবেশের আহবায়ক অধ্যাপক মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী, প্রভাষক মাওলানা মুহাম্মদ মুনির উদ্দিন, মাওলানা মুহাম্মদ ইউসুফ, মোহাম্মদ সোহাইল প্রমুখ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

১২ দিনব্যাপী ১৫ অক্টোবর থেকে চিটাগাং লাইফ স্টাইল এক্সপোজিশান-২০১৭

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৫ অক্টোবর থেকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে ...