সভাপতি সাচ্চু সাধারণ সম্পাদক নাসিম

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে শহীদুল আলম সাচ্চু সভাপতি ও আহসান হাবীব নাসিম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শনিবার (১১ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসীন।

নির্বাচনে সহ-সভাপতি পদে আজাদ আবুল কালাম ও তানভীন সুইটি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন ও রওনক হাসান। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ এবং অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তানিয়া আহমেদ নির্বাচিত হয়েছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, দপ্তর সম্পাদক পদে শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে ওমর আয়াজ, অনুষ্ঠান সম্পাদক পদে বন্যা মির্জা, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা তুষ্টি। এছাড়া ইন্তেখাব দিনার, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, নিকুল, সুজাত শিমুল, সনি রহমান ও মুকুল সিরাজ নির্বাচিত হয়েছেন কার্যনির্বাহী সদস্য পদে।

উল্লেখ্য, শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে। প্রথমবারের মতো অনুষ্ঠিত এ নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

‘সারা রাস্তায় ওর একটা হাত আমার স্কার্টের ভিতরে ছিল’

MeToo এর মাধ্যমে হলিউডের বিভিন্ন জনের যৌন নিপীড়নের কথা প্রকাশ হয়। হলিউড অভিনেত্রী এলিসা মিলানোর ...