ইসি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করেছে বিএনপি: হানিফ

বিএনপি ইসি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করেছ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া মুসলিম হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে তিনি এ কথা বলেন।

এই নির্বাচন কমিশনের অধীনে কোনো নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’ বিএনপির এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় হানিফ বলেন, “বর্তমান সরকারের সময়ে গঠিত দুটি নির্বাচন কমিশন অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় হয়েছে। এটি কারও ইচ্ছা নয়, জনগণের ইচ্ছায় নির্বাচন কমিশন গঠন হয়েছে। এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টির কোনো সুযোগ নেই বা যৌক্তিকতাও নেই। যারা এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টি করতে চান, তাদের আসলে জনগণের রায়ের প্রতি কোনো আস্থা নেই।”

‘নির্বাচন কমিশন প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন’মির্জা ফখরুলের এমন এক মন্তব্যের জবাবে এমপি হানিফ বলেন, “রাষ্ট্রপতি সব রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করে ১০ জনকে নিয়ে সার্চ কমিটি গঠন করেছে। তাদের মধ্য থেকে ৫ জনকে নিয়ে এ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।”

তিনি বিএনপির উদ্দেশে বলেন, “ভুল রাজনীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। এই ভুল রাজনীতিটাকে আড়াল করার জন্য তারা বার বার বিভ্রান্তিমূলক কথা বলছে দলটি।”

তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা রাখার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বিএনপির সব শ্রেণির নেতাদের পদত্যাগ করা উচিত

আন্দোলনের করতে না পারার ব্যর্থতার জন্য বিএনপির সব শ্রেণির নেতাদের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য ...