হাঁটু ভাঙা বিএনপি দেখতে চাই না

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেন। গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন। আমরা হাঁটু ভাঙা বিএনপি দেখতে চাই না। সব কিছুতে কিন্তু খোঁজার চেষ্টা বন্ধ করেন। আজ দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি ও শ্রমজীবী মানুষের অধিকার’ শীর্ষক আলোচনা সভায় তিনি এইসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী হকার্স লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, সার্চ কমিটি বরণ্য ব্যক্তিদের নিয়ে ইসি গঠন করার পরেও বিএনপি প্রশ্ন তুলেছে। বিএনপি’র প্রতিক্রিয়া দেখলে মনে হয়, আল্লাহ পাক স্বয়ং ফেরেশতা পাঠালেও তারা রাজনৈতিক গন্ধ খুঁজবে। আল্লাহ ইবলিস শয়তানকে খুশি করতে পারে নাই,  বিএনপিকেও খুশি করতে পারবে না।

আয়োজক সংগঠকের সভাপতি এস এম জাকারিয়া হানিফের সভাপতিত্বে সাবেক স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী সৈয়দ শামসুল হক টুকু, হকার্স লীগের সাধারণ সম্পাদক জাহেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িত নরপশুদের ফাঁসির দাবীতে এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে মানববন্ধন

চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে ২১ আগস্ট বিকাল ৫.০০ টায় বঙ্গবন্ধু কন্যা ...