সৌদিআরবের জেদ্দাস্থ হাই আল নাসিম এলাকায় অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ

মোহাম্মদ ফিরোজ সৌদিআরব প্রতিনিধি: সৌদিআরবের জেদ্দাস্থ হাই আল নাসিম এলাকায় অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে খেলায় দাল্লা ফাহাদ কেম্প একাদশ ১-০ গোলে প্রবাসী ব্রাহ্মণবাড়ীয়া স্পোর্টিং ক্লাব জেদ্দাকে পরাজিত করে বিজয় ছিনিয়ে নেয়।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী ) বিকেলে স্থানীয় ফাহাদ কোম্পানীর মাঠে ব্রাহ্মণবাড়ীয়া স্পোর্টিং ক্লাব এই প্রীতি ম্যাচের আয়োজন করে।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদিআরবের জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়ীয়া স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসেন আসাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত ব্রাহ্মণবাড়ীয়া জেলার কৃতী সন্তান বিশিষ্ট্য রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়ীয়া প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূইঁয়া, রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্টনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল এর সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, ফাহাদ কেম্প ম্যানেজার সোলাইমান, ব্রাহ্মণবাড়ীয়া স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি’র জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জল, টিম ম্যানেজার মোহাম্মদ রাসেল, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি কাউছার আহমেদ ও মোহনা টেলিভিশনের জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ সহ প্রমুখ।

খেলার শেষে প্রধান অতিথি ব্যারিস্টার জাকির আহাম্মদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে বলেন আজ আমি অনেক আনন্দিত হলাম প্রবাসের মাটিতে শত কর্ম ব্যাস্ততার মাঝেও আপনারা আনন্দ ও খেলাধুলা করেন। আজ আপনাদের উৎসাহ ও উপস্থিতি দেখে মনে হচ্ছে সৌদিআরবের মরুভূমির মাঝে এই যেন এক মিনি বাংলাদেশ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

সৌদিআরব সহ মধ্যপ্রাচ্যে যথাযোগ্য মর্যাদায় ঈদুল ফিতরের আদায় করেন প্রবাসীরা

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধ : সৌদিআরবে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে মুসলিম সম্প্রদায়ের ...