সবুজ সংঘ স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন প্রধান মন্ত্রী ঘোষিত ওয়ার্ড ভিত্তিক খেলার মাঠ প্রথমে পতেঙ্গায় করার দাবি

ক্রীড়া সংবাদ/প্রেস বিজ্ঞপ্তী ঃ১০ ফেব্রুয়ারী(রাত্র)

নগরীর পতেঙ্গা ৪০ নং ওয়ার্ড সবুজ সংঘ স্পোটিং ক্লাবের ৩য় উন্মুক্ত তাহমিনা এন্টারপ্রাইজ ফুটবল টুর্নামেন্ট ১০ ফেব্রুয়ারী শুক্রবার রাত্র সাড়ে ৮টায় গোল্ডেন বিচ মাঠে ফাইনাল খেলা ও পরুস্কার বিরতণ অনুষ্ঠান ক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ চৌধুরীর সভাপতিত্বে সম্পন্ন হয় ।

ফাইনাল খেলায় পশ্চিম মুসলিমাবাদ লোকাল বয়েজ ১-০ গোলে চরপাড়া একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে । খেলার একমাত্র গোলটি করেন জয়ী দলের অনিক,সে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কারও লাভ করেন।সিজেকেএস রেফারী সদস্য মোঃ মনজুরুল আলম খেলাটি পরিচালনা করেন । টুর্নামেন্ট এর সেরা খেলোয়াড় নির্বাচিত হন চরপাড়া একাদশ’র মোঃ সাইফুল,ম্যাচ সেরা-মোঃ ইয়াছিন এবং ফেয়ার প্লে ট্রফি লাভ করে কিশোর ক্রিকেটার্স টিম । চ্যাম্পিয়ন টিম লোকাল বয়েজ কে ট্রফি সহ নগদ-১৫হাজার টাকা এবং রানার্স আপ- চরপাড়া একাদশ ট্রফি সহ ৯হাজার টাকালাভ করে॥

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী সভাতে ৪০ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোঃ জয়নাল আবেদীন সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিরতণ করেন।এসময় বিশেষ অতিথি ছিলেন-পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, জে.বি ইন্টারন্যাশনালের পরিচালক-মোঃ জাবেদ হোসেন,কেইিপিজেডের সহকারী নিরাপত্তা কর্মকর্তা-মোঃ আমিনুল ইসলাম,৪১নং ওয়ার্ড কাউন্সিলর প্রতিনিধি ওয়াহিদুল আলম চৌধুরী,হাজী নুরুল আমিন,মমতাজ উদ্দিন,শরীফ মাহবুবুল হক,টুর্নামেন্ট কমিটির সাঃসম্পাদক-গোলাম জাবের,মোঃইউসুফ,কাজী মোঃহাসান সিদ্দিক(চ.বি),হোসেন বাবলা প্রমুখ।

অতিথির বক্তব্যে হাজী জয়নাল বলেন, প্রধান মন্ত্রী ঘোষিত ওয়ার্ড ভিত্তিক খেলার মাঠ বাস্তবায়ন প্রথমে পতেঙ্গায় করার দাবি ইতিমধ্যে আমি লিখিতভাবে জানিয়েছি,আশাকরি শীঘ্রই এর একটি জবাব পাব। তিনি এলাকা ভিত্তিক বেশি বেশি করে ক্রীড়া –সাংস্কৃতিকও সামাজিক কর্মসূচি আয়োজন করে দেশ,সমাজে যুবদের অপরাধ বোধ কমিয়ে আনতে সাহায্য করবেন বলে জানান। যুবদের ভালো উৎসাহ সৃষ্টি করতে পারলে দেশ-দশের কাজে আসবেই।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

রাতে মাঠে নামবে নাপোলি

চ্যাম্পিয়ন্স লিগ : প্লে-অফ আস্তানা-সেলটিক সরাসরি, রাত ৯.৩০ মি. নিস-নাপোলি সরাসরি, রাত ১২.৩০ মি. টেন ...