রাঙামাটিতে মাদক স¤্রাজ্ঞী হাসিনা আটক

॥ রাঙামাটি প্রতিনিধি ॥

রাঙামাটি শহরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদক স¤্রাজ্ঞী হাসিনা আক্তারকে (৩৫) আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।
শনিবার দুপুরে শহরের রিজার্ভ বাজারস্থ গীতাশ্রম কলোনীর নিজ বাসা থেকে উক্ত মাদক স¤্রাজ্ঞীকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই শহরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা মাদক ব্যবসায়ি ও সেবীদের বিরুদ্ধে নিয়মিতভাবে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে রাঙামাটির পুলিশ বিভাগ। এরই ধারাবাহিকতায় সোর্সের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার দুপুরে রিজার্ভ বাজারের গীতাশ্রম কলোনীস্থ নিজ বাসা থেকে দুই কার্টুন ফেন্সিডিলসহ বাসার মালিক ও মাদক সম্রাজ্ঞী হাসিনা আক্তারকে হাতেনাতে আটক করে কোতয়ালী থানা পুলিশের একটি দল।
থানার এসআই সৌরজিৎ বড়–য়া ও কনষ্টেবল বাপ্পীর নেতৃত্বে পরিচালিত হওয়া অভিযানে উদ্ধারকৃত ফেন্সিডিলের পরিমান সর্বমোট ১১০ বোতল উল্লেখ করে পুলিশ জানায়, আটককৃত হাসিনা আক্তারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

জলাবদ্ধতার কারনে ক্ষতিগ্রস্তরা মেয়রকে নগর ও নাগরিক এর স্মারকলিপি প্রদান

অতিবৃষ্টি ও জোয়ারের পানিতে নগরের বিভিন্ন নিম্মঞ্চলের ঘর-বাড়ি প্লাবিত। ভ্রাম্যমান সংবাদ দাতা:২১আগষ্ট সাম্প্রতিক অতি বৃষ্টিতে ...