দেবের সামনে এসব করতে লজ্জা পাচ্ছি: রুক্মিনি

বাস্তব জীবনে তারা ঘটা করে প্রেম করছেন অনেকদিন ধরে। যদিও রুক্মিনির দাবি দেব তার সবচেয়ে ভালো বন্ধু। কিন্তু, তাদের ঘনিষ্ঠতা নিয়ে ভক্তদের মাঝে আছে অন্য চিন্তা। সে যাই হোক, এবার দেবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে প্রথমবারের মতো পর্দায় হাজির হতে যাচ্ছেন রুক্মিনি। আর এতেই তিনি বিপাকে পড়েছেন। ভুলের জন্য দেবের কাছ থেকে বকাও শুনতে হচ্ছে।

‘চ্যাম্প’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। আর এই সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন রুক্মিনি।

বর্তমানে এই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাস্তবের জুটি রুক্মিনি-দেব। শুটিংয়ে দেব তাকে সবকিছু শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন। রুক্মিনি বলেন, দেবকে এতদিন ধরে চিনি অথচ শুটিংয়ের সময় তার সামনে হাসতে হবে, কাঁদতে হবে। এটা ভেবে একটু লজ্জাই লাগছিল। মনে হচ্ছিল, অচেনা কারো সঙ্গে অভিনয় করলেই বোধ হয় ভালো হতো। দেবের সামনে এসব করতে লজ্জাই লাগছে।

দেবের প্রশংসা করে রুক্মিনি বলেন, পেশাদারিত্ব কাকে বলে ফ্লোরে তা দেবের কাছে শিখেছি। কাজের ব্যাপারে দেব খুব অন্তরিক। এজন্য দেবের বকুনিও খাচ্ছি। তাতে অবশ্য আমার অভিনয়টা ভালো হচ্ছে। ও প্রায় হাত ধরে কাজটা করিয়ে নিচ্ছে। অন্যান্য নায়িকাদের বলতে শুনেছি, দেব নাকি খুব হেল্পফুল। আর সেটা এখন বুঝতে পারছি।

‘চ্যাম্প’ সিনেমায় বক্সার চরিত্রে দেখা যাবে দেবকে। আর দেবের বিপরীতে অভিনয় করছেন রুক্মিনি মৈত্র। সিনেমাটি প্রযোজনা করছেন দেব নিজেই।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

জাস্টিন ট্রুডোর ঈদ শুভেচ্ছায় মুসলিম অবদানের স্বীকৃতি (ভিডিও)

কানাডাসহ সারা বিশ্বের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। নিজের ওয়েবসাইটে ...