এবার ফিফার শুভেচ্ছাদূত হলেন ম্যারাডোনা

এক সময় সুযোগ পেলেই ফিফার বিভিন্ন অনিয়ম নিয়ে কড়া সমালোচনা করতেন দিয়েগো ম্যারাডোনা। বিশেষ করে প্রাক্তন সভাপতি সেফ ব্ল্যাটারের বিভিন্ন অনিয়ম নিয়ে ক্ষোভ ঝারতেন আর্জেন্টিনার কিংবদন্তি এ ফুটলার।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এ তারকাকে এবার শুভেচ্ছদূত হিসেবে নিয়োগ দিয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা। বৃহস্পতিবার এক ফেসবুক বার্তায় নিজেই এমনটা জানিয়েছেন ম্যারাডোনা।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে থেকে ম্যারাডোনা জানান, ‘এখন এটি অফিসিয়ালি হল। অবশেষে আমার দীর্ঘদিনের একটি স্বপ্ন পূরণ হয়েছে। ফিফার স্বচ্ছ ও পরিস্কার ভাবমূর্তি তুলে ধরতে আমি ফুটবলপ্রেমী মানুষদের জন্য কাজ করতে চাই।’

ফিফার পর এবার ম্যারাডোনা শুভেচ্ছদূত বানাতে পারেন তার প্রাক্তন ক্লাব নাপোলিও। ক্যারিয়ারের অনেকটা বর্নিল সময় ওই ক্লাবের হয়ে কাটান তিনি। অনেকে মনে করছেন ম্যারাডোনা শুভেচ্ছাদূত নিয়োগ দেওয়ায় নতুন উদ্দ্যম পেতে পারেন ফুটবল ভক্তরা। ব্লাটারের উত্তরসূরী ফিফার বর্তমান সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোর সঙ্গে দারুণ সম্পর্ক রয়েছে ম্যারাডোনা। আর্জেন্টাইন কিংবদন্তি তার দায়িত্ব ঠিক মতো পালনের বেশ ভালো পরিবেশ পাবেন বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য রেলী-কনর্সাট

মুঃবাবুল হোসেন বাবলা:১২ডিসেম্বর(চট্টগ্রাম) ”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”এই শ্লোগানকে বাস্তবায়নে সারাদেশের মতো চট্টগ্রামেও তথ্য -যোগাযোগ প্রযুক্তি ...