পটিয়া সংবর্ধনা অনুষ্ঠানে সিবিএ সেক্রেটারী মুক্তিযোদ্ধা আলা উদ্দিন বিদ্যুৎতে উন্নয়ন ছাড়া শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন সম্ভব নয়

জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ডা কাউন্সিলের মহাসচিব মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া বলেছেন, বিদ্যুৎ হচ্ছে বাংলাদেশের শিল্প কারখানার উন্নয়নসহ জাতির উন্নয়ন অগ্রযাত্রার চাবিকাঠি। তাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় ৫ হাজার মেগাওয়ার্ড বিদ্যুৎ উৎপাদন থেকে ১৫ হাজার মেগাওয়ার্ড বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে। বিতরণ বিতরণ বিভাগের কর্মকর্তা কর্মচারী ও শ্রমিক নেতৃবৃন্দে প্রচেষ্টায় বিদ্যুৎতের সিষ্টেম লস কমিয়ে এনে বিদ্যুৎ বিতরণ বিভাগকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। বিদ্যুৎ বিভাগের উন্নয়ন ছাড়া জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে ও ভিশন ২০৪১ সাল বাস্তবায়ন করা সম্ভব হবে না। তাই বিদ্যুৎ বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সকল লোভ লালসার উর্দ্ধে থেকে সবাইকে ঐক্যবন্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা আহবান জানান। তিনি গত সোমবার পটিয়া জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ আয়োজিত সংর্ধবনা অনুষ্ঠানে এ কথা বলেন।
পটিয়া জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি রনজিত কান্তি দেব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান বাবু’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ সিরাজ আলী, মহানগর সভাপতি আবু জাফর সরকার, সাধারণ সম্পাদক আকতার উদ্দিন আহমদ, চট্টগ্রাম পার্বত্য ও কক্সবাজার শাখার উপদেষ্টা প্রকাশ রঞ্জন দাশ, সভাপতি লিটন বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পটিয়া পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, সহ-সভাপতি খাইরুল ইসলাম, যুগ্ন সম্পাদক এস এম আমান উল্লাহ আমিরী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জহিরুল হক তালূকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম কাদের। পরে সংবর্ধিত অতিথিকে পটিয়া বিদ্যুৎ শ্রমিক লীগ ও পৌরসভা যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

বান্দরবানে ম্যালেরিয়া প্রতিরোধে জনগণকে সচেতন করতে কর্মশালা অনুষ্টিত

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি) : ম্যালেরিয়া রোগ সর্ম্পকে জানা ও এর প্রতিরোধ সম্পর্কে জনগণকে ...