দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফ নূরুল মোস্তফা কাজী’র পিতা আলহাজ্ব মোহাম্মদ জানে আলম মাষ্টারের ইন্তেকাল

দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফ নূরুল মোস্তফা কাজী’র পিতা চকরিয়া নিবাসী বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ আলহাজ্ব মোহাম্মদ জানে আলম মাষ্টার (৮৮) বুধবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজ্উিন)। মৃত্যুকালে তিনি ৭ পুত্র ২ কন্যাসহ অসংখ্য নাতি-নাতনী রেখে গেছেন।
মরহুম জানে আলম মাস্টার আমৃত্যু নিজ প্রতিষ্ঠিত আমজাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, রোস্তম আলী চৌধুরী পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, চকরিয়া কলেজিয়েট ইনস্টিটিউটের উপদেষ্টা, চকরিয়া কলেজ (বর্তমানে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ) পরিচালনা কমিটির সাবেক সদস্য, আমজাদিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সদস্য ছিলেন।
মরহুমের নামাজে জানাযা বৃহস্পতিবার বাদ জোহর আমজাদিয়া মাদ্রাসা ময়দানে অনুষ্টিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায়া দলমত নির্বিশেষে রাজনৈতিক ব্যক্তিবর্গ, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে তাঁর মৃত্যুতে রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সামাজিক ও বিভিন্ন সংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।
দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রামের শোক
দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রাম ব্যুরোচীফ নূরুল মোস্তফা কাজী’র পিতা চকরিয়া নিবাসী বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ আলহাজ্ব মোহাম্মদ জানে আলম মাষ্টারের মৃত্যুতে দৈনিক নয়াদিগন্ত পরিবারের (চট্টগ্রাম) পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। শোক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

লায়ন্স ক্লাব অব চিটাগাং মডেল স্টার-এর বিনামূল্যে শিশুদের চক্ষু চিকিৎসা সেবা প্রদান

লায়ন্স ক্লাব অব চিটাগাং মডেল স্টার-এর উদ্যোগে গত ১৮ আগস্ট চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট হলে বিনামূল্যে ...