ঝিনাইদহে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আইনজীবি সহকারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহে ট্রাক চাপায় এক আইনজীবি সহকারীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ২ টার দিকে সদর উপজেলা ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের ছাগল ফার্মের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার এস আই জাহাঙ্গীর সাংবাদিককে জানান, বেলা ২ টার দিকে ঝিনাইদহ আদালতের আইনজীবি সহকারী আব্দুল কাদের এক আসামীর জামিননামা দিয়ে কারাগারে যাচ্ছিল। পথে ছাগল ফার্মের সামনে পৌছালে পিছন দিক থেকে আসা সিমেন্ট বোঝায় একটি ট্রাক তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল কাদের। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ তবে চালক আকরাম ও গাড়ীর হেল্পার পলাতক রয়েছে।

সরেজমিনে গিয়ে জানাগেছে, নিহত আব্দুল কাদের ঝিনাইদহ সদরের লক্ষীকোল গ্রামের চাঁদ আলীর ছোট ছেলে জজকোর্টে সিনিয়র আইনজিবী দবীর হোসেনের সহকারী ছিলেন। নিহত আব্দুল কাদেরের স্ত্রী সোনিয়া শোকে পাশান ও একমাত্র মেয়ে কথা এখন বাবার ফিরে আসার অপেক্ষায় পথ চেয়ে আছে।

স্থানীয়রা জানিয়েছেন, ঘাতক ট্রাকটি পালীয়ে যাওয়ার সময় পল্লিবিদ্যুৎ অফিস এলাকায় পৌছালে স্থানীয়রা গাড়িটি আটক করে। সে সময় ঘাতক ড্রাইভার ও হেল্পার গাড়ীথেকে ঝাপ দিয়ে পালিয়ে যায়।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

আওয়ামী লীগের প্রস্তাব ইতিবাচক মনে করে ইসি : ওবায়দুল কাদের

ঢাকা, ১৯ অক্টোবর ২০১৭ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...