বিশ্ব ঋষি সম্মেলন ও মহানাম যঞ্জে’র শোভাযাত্রা উদ্বোধন কোন ষড়যন্ত্রই সনাতনী সমাজের অগ্রযাত্রা রুখতে পারবে না, সিটি মেয়র আলহাজ্ব আ. জ. ম নাছির উদ্দীন

হোসেন বাবলাঃ৭ফেব্রুয়ারী-চট্রঃ

বিশ্ব ঋষি সম্মেলন ও মহানামযঞ্জে’র উদ্বোধনী বর্নাঢ্য মহাশোভাযাত্রা উদ্বোধন করেন নগরপিতা আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন ধর্ম ও মানবতার আলোকে চট্টগ্রামের চান্দগাঁও থানাস্থ মোহরা গৌরাঙ্গ নিকেতন উৎসব উদ্যাপন পরিষদের উদ্যেগে আয়োজিত বিশ্ব ঋষি সম্মেলন ও মহানামযঞ্জ উপলক্ষে ৫দিন ব্যাপী বর্নাঢ্য অনুষ্ঠানের উদ্বোধনী মহাশোভাযাত্রা ঐতিহ্যবাহী ডি.সি. হিলের নজরুজ স্কয়ার প্রাঙ্গনে উদ্বোধন করেন মেয়র আলহাজ্ব আ. জ. ম নাছির উদ্দীন। হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপড়ব বাস্তবায়ন করার জন্য একযোগে দেশকে এগিয়েনেওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । আগামী ২০৪১ সালের উন্নতত দেশ হিসেবে এগিয়ে নেওয়ার জন্যশোভাযাত্রার সভাপতি সুকুমার চৌধুরী আহবান করেন। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে কাজ করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডাঃ আজিজুর রহমান,কাউন্সিলর গিয়াস উদ্দিন সহ বিভিন্ন অতিথি বৃন্দ।

১৫টি দেশের নেত্রীবৃন্দ, ভক্তবৃন্দ, ব্রহ্মচারীদের নিয়ে বর্ণাঢ্য মহাশোভাযাত্রায় উদ্বোধন কালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ. জ.ম নাছির উদ্দীন বিভিন্ন দেশ থেকে আগত অতিথিদের বাংলাদেশের জনগণের পক্ষ থেকে শুভেচ্ছাও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ ধরণের বিশ্ব ঋষি সম্মেলনে অংশগ্রহণকারী এতো বড় আয়োজনের জন্য সংগঠনের প্রধান সুকুমার চৌধুরীকে ধন্যবাদ জানান এবং বলেন সুকুমার চৌধুরী সব সময় মানবতার জন্য, দেশের জন্য কাজ করে যাচ্ছেন এবং বিশ্ব ঋষিসম্মেলনের সাফল্য কামনা করেন।তিনি আরো বলেন, কোন ষড়যন্ত্রই সনাতনী সমাজের অগ্রযাত্রা রুখতে পারবে না।

বিশ্ব ঋষি সম্মেলন এর ৫ দিন ব্যাপী কর্মসূচি ঃ
আগামী ৮ই ফেব্র“য়ারী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয়ের মন্ত্রী মোহাম্মদ নাছিম লক্ষ্মী নারায়ন ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৫ দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করবেন বিকাল ৩.৩০ মিনিটে।

বিকেল ৩.৩০ টায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপত্বি করবেন শ্রী যুক্ত বাবু সুকুমার চৌধুরী, চেয়ারম্যান, গৌরাঙ্গ নিকেতন উৎসবউদ্যাপন পরিষদ, চট্টগ্রাম। ধর্ম সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ওμীড়া প্রতিমন্ত্রী শ্রী য্ক্তু বাবু বীরেন সিকদার, প্রধান অতিথি মোহাম্মদ নাসিম, মন্ত্রী-স্বাস্থ্য মন্ত্রণালয়, প্রধান বক্তা সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরী ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পানি সম্পদমন্ত্রী-ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহসুদ, মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন, ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রামের সংসদ সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, প্রশাসনের সকল উচ্চস্থরের কর্মকর্তাবৃন্দও সমগ্র বাংলাদেশের সনাতনী সমাজের কেন্দ্রীয়নেত্রীবৃন্দ।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের শোক সভা

মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম বলেন বঙ্গবন্ধুই বাংলাদেশের ইতিহাস ৭ নং পশ্চিম ষোলশহর ...