নতুন মিশন নিয়ে ফের কলকাতায় শাকিব

বেশ কয়েকদিন ধরেই ঢাকা-কলকাতা যাতায়াত করছেন ঢাকাই ছবির সুপারস্টার অভিনেতা শাকিব খান। তবে গেল কয়েকবার তিনি সেখানে গিয়েছেন শুধু স্টেজ পারফর্মার হিসেবে। তবে এবার শোনা যাচ্ছে, সিনেমা নিয়ে নতুন মিশন নিয়ে কলকাতায় উড়ে গেলেন তিনি!

কিছুটা তড়িঘড়ি করেই ৬ জানুয়ারি সোমবার সকালের ফ্লাইটে কলকাতায় উড়ে গেলেন শাকিব খান। তবে এবার আর কোনো স্টেজ শোতে পারফর্মের জন্য নয়, বরং কলকাতার সবচেয়ে বিশাল প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর ডাকে উড়ে গেছেন তিনি। শোনা যাচ্ছে, এই ট্যুরে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে পারেন শাকিব। তবে তা সম্পূর্ণ অনুমান।

এর আগে কলকাতার জনপ্রিয় প্রযোজনা সংস্থা ‘এসকে মুভিজ’ বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মিলে বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়েছেন। বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খানও এই দুই প্রযোজনা সংস্থার যৌথ নির্মাণের ছবি ‘শিকারি’ এবং ‘নবাব’-এ অভিনয় করেছেন। কিন্তু এবার শোনা যাচ্ছে কলকাতার ‘ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে কাজ করতে যাচ্ছেন শাকিব। এটি হতে পারে শাকিবের নিজস্ব প্রযোজনা হাউজের সঙ্গে যৌথ নির্মাণ।

সোমবার সকালে কলকাতায় উড়ে যাওয়ার মধ্য দিয়ে ঢাকাই সিনেমার ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যাচ্ছে, এসকে মুভিজের পর এবার শাকিবের মাধ্যমে দেশের সিনেমায় জায়গা নিতে পারে কলকাতার শক্তিশালী প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ। যে সিনেমাগুলোতে নায়ক হিসেবে থাকবেন শাকিব, আর নায়িকা নেয়া হবে কলকাতা থেকে। ভেঙ্কটেশের সঙ্গে শাকিব হঠাৎ আলোচনা যেনো সেই ইঙ্গিতই দিচ্ছে!

গেল মাসে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এর শ্যুটিং থেকে ফিরে দেশিয় চলচ্চিত্র ‘অহংকার’-এ যোগ দিয়েছিলেন শাকিব খান। এই ছবিতে তার নায়িকা হিসেবে ফের দেখা যাবে বুবলিকে। এই ছবির শ্যুটিং চলাকালীন সময়েই মাঝখানে দুইবার কলকাতায় যান তিনি।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

নায়করাজের জীবনী লেখার অনুমতি রয়েছে: ছটকু

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। এই মহানায়কের জীবনী লিখছেন চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ। আর ...