ড্রাইভারের ছেলের বিয়েতে সালমান, আশ্চর্য সবাই

বলিউডে খানদের মধ্যে সবচেয়ে বেশী বিতর্কিত অভিনেতা মোস্ট এলিজিবল ব্যাচেলর সালমান খান। ক্যারিয়ারে বিভিন্ন সময়ে হয়েছেন বিতর্কিত ও সমালোচিত। তবে ইদানিং তারমধ্যে এসেছে বিরাট পরিবর্তন। আর এই পরিবর্তিত সুপারস্টার অভিনেতা নিজের গাড়ি চালকের ছেলের বিয়েতে হাজির হয়ে চমকে দিলেন সবাইকে!

মদ্যপান করে গাড়ি চালিয়ে মানুষ চাপা দেয়া থেকে শুরু করে আইন অমান্য করে হরিণ শিকারের অভিযোগ পর্যন্ত আছে অভিনেতা সালমান খানের বিরুদ্ধে। ক্যারিয়ারের শুরুর দিকে যখন স্টার হওয়ার মুখে, তখন বেশ উশৃঙ্ক্ষল ছিলেন তিনি। তবে তার মধ্যে এসেছে বেশ পরিবর্তন। নানা সময়ে মানবিক গুণাবলির উৎকৃষ্ট উদাহারণ দেখাচ্ছেন তিনি। ‘বিং হিউম্যান’ নামে একটি সংঘটনের সঙ্গে যুক্ত এই অভিনেতা। আর এরমধ্যে নিজের গাড়ি চালকের বিয়েতে হাজির হয়ে চমকে দেন সবাইকে!

সালমানের গাড়ি চালকের নাম অশোক সিং। বেশ কয়েক বছর ধরে তিনি সালমানের গাড়ি চালান। সম্প্রতি সেই চালক মহা ধুমধাম করে ছেলের বিয়ে দিলেন। আর সেই বিয়ের অনুষ্ঠানে ভারতের সুপারস্টার অভিনেতা সালমান খানের উপস্থিতি যোগ করেছে মস্ত আনন্দের। শুধু সালমান একা নন, বরং আসন্ন সিনেমা ‘টিউবলাইট’-এর সহশিল্পীদের সঙ্গে নিয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন সালমান।

সেখানে চালকের ছেলে ও ছেলের স্ত্রীর সঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলতেও দেখা যায় সালমানকে। সালমানে একটু উপস্থিতিতে সেসময় বিয়ের অনুষ্ঠানে আনন্দযজ্ঞের পাশাপাশি সবাই সালমানকে ঘিরে ধরেন।

ব্যক্তিগত সম্পর্কের কারণেই হয়তো ড্রাইভারের ছেলের বিয়েতে হাজির হয়েছিলেন সালমান, কিন্তু সবাই বলছেন সেখানে হাজির হয়ে মানবিকতার যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন তা অনন্য!

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

পাকিস্তানি শরণার্থীর ছেলে আজ বলিউড বাদশা

আজকের বলিউড বাদশা শাহরুখ খান। বলিউডে এই জায়গাটা অর্জন করে নেওয়া এতটুকু মসৃণ ছিল না ...