গাজীপুরে গিধরীয়া বৈরাগী আখড়ায় ১৬ প্রহর ব্যাপী হরিনাম ও লীলাকীর্ত্তন শুরু ৯ ফেব্রুয়ারি

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরে শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নে গিধরীয়া শ্রী শ্রী বৈরাগী আখড়া পরিচালনা কমিটির উদ্যোগে ৩য় বার্ষিকী সার্বজনীন শ্রী শ্রী বৈরাগী আখড়ায় ১৬ প্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্ত্তন মহাযজ্ঞ ও অষ্টকালীন লীলাকীর্ত্তন-২০১৭ শুরু ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬.০১টায় শ্রীমদ্ভাগবত গীতা পাঠ ও আলোচনা সভা। গীতা পাঠ করবেন গিধরীয়া গীতা সংঘের গীতা পাঠক ভক্ত প্রবর শ্রী দিলীপ কুমার সরকার (মন্টু)। রাত ১২.০১টায় শুভ অধিবাস ও মঙ্গলঘট স্থাপনের মধ্য দিয়ে শুরু হবে হরিনাম সংকীর্ত্তন।

অধিবাস কীর্ত্তন পরিবেশন করবেন শ্রীপুর বরমী বাজারের পঞ্চতত্ত্ব সেবা সংঘ ও নিশ্চিন্তপুরের লোকনাথ শর্ম্মা।

১০ ফেব্রুয়ারি শুক্রবার ভোর হতে ১২ ফেব্রুয়ারি রবিবার ভোর পর্যন্ত ১৬ প্রহর ২ দিন ব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম সংকীর্ত্তন ও ১২ ফেব্রুয়ারি রবিবার ভোর হতে দিবারাত্রি শ্রী শ্রী রাধা গোবিন্দের অষ্টকালীন লীলা কীর্ত্তন এবং মধ্যাহ্নে শ্রীমন মহপ্রভুর ভোগরাগ অন্তে মহাপ্রসাদ বিতরণ ও মহন্ত বিদায়।

নামসুধা পরিবেশন করবেন ঃ- রাই রাখাল সম্প্রদায়- সিরাজগঞ্জ, বৈষ্ণব সম্প্রদায়- পঞ্চগড়, আদি মুক্তি সম্প্রদায়- গোপালগঞ্জ, আদি গৌরহরি সম্প্রদায়- শেরপুর, যুব বালক সম্প্রদায়- বগুড়া, আদি রাম ঠাকুর সম্প্রদায়- সিরাজগঞ্জ এবং লীলা কীর্ত্তন পরিবেশন করবেন ঃ- স্বরূপানন্দ দাস- সাতক্ষীরা, চিত্তরঞ্জন সরকার- টাঙ্গাইল, মেঘমালা মিষ্টি- বগুড়া, কাকলী ভট্টাচার্য- যশোর।

এ বিষয়ে শ্রী শ্রী বৈরাগী আখড়া পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ শ্রী শ্যামল চন্দ্র বারই আমাদের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ আতিকুর রহমান (আতিক)কে জানান, অন্যান্য বছরের তুলনায় এবছর লক্ষাধিক ভক্তবৃন্দের সমাগম হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি আরো জানান, কীর্ত্তন উপলক্ষে দেশী-বিদেশী ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হবে।

উক্ত মহানুষ্ঠানে সকল ভক্তদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য শ্রী শ্রী বৈরাগী আখড়া পরিচালনা কমিটির সভাপতি শ্রী চন্দোদয় দেবনাথ ও সাধারণ সম্পাদক শ্রী উত্তম কুমার বারই বিনীতভাবে অনুরোধ করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

ইপিজেড-পতেঙ্গায় বিজয় দিবসের প্রথম প্রহরে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

হোসেন বাবলা:১৬ ডিসেম্বর(রাত্র) মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ডিসেম্বর প্রথম প্রহরে রাত্র ১২.০১মিনিটি কেইপিজেড(স্টীল মিল)শহীদ বেদীতে ...