‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’

‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’ ক্যাম্পেইনে আসা অসংখ্য গল্পের মাঝে নির্বাচিত হলো তিনটি সেরা গল্প। বিজয়ী তিন গল্পকার হলেন তরিকুল ইসলাম তপু, আতিয়া অনুলী ও মনসুর আহমেদ।

সেরা তিন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের তিন নাটক। ‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’ নিবেদিত নাটক তিনটি আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বাংলাভিশনে প্রচার হবে। নাটক তিনটি পরিচালনা করছেন তিনজন নাট্যপরিচালক।

মনসুর আহমেদ রচিত ‘তোমার পিছু পিছু’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন তাহসান ও মীম। এই নাটকের টাইটেল গান ‘খুব কাছে’ কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী অদিত রহমান।

তরিকুল ইসলাম তপু রচিত ‘মেঘ এনেছি ভেজা’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক রুবায়েত মাহমুদ। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন সাবিলা এবং সিয়াম। এ নাটকের টাইটেল গান ‘কাছে আসার উৎসবে’ কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী মিনার রহমান।

পরিচালক আর বি প্রীতম পরিচালনা করছেন আতিয়া অনুলী রচিত ‘কেউ জানে না’ নাটকটি। নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা মেহজাবিন ও জোভান।১১১১ এ নাটকের টাইটেল গান ‘কেউ জানে না’ কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী আরাফাত মহসিন।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

‘শাবনূরের পর অপুই সেরা’

আগামী ২৪ জুলাই হতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে নতুন করে জুঁটি বাঁধছেন ...