আজমীরের ডাবল সেঞ্চুরি

ফর্মটা ভালো যাচ্ছিল না। প্রথম বিভাগ ক্রিকেটে এর আগে ১১ ম্যাচে ছিল না কোন ফিফটি। তবে ১২তম ম্যাচে এসে নতুন বিস্ময়ই উপহার দিলেন আজমীর আহমেদ। প্রথমে ফিফটি, তারপর আস্তে আস্তে তা ছাড়িয়ে গেল পুরোনো সব রেকর্ড।

মঙ্গলবার প্রথম বিভাগ ক্রিকেটে অগ্রণী ব্যাংকের হয়ে ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন আজমীর। তারপরও নট আউট তিনি। অপরাজিত ছিলেন ২২২ রানে।

বিকেএসপির ৪ নম্বর মাঠে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব ও উদয়াচলের মধ্যেকার ম্যাচে এমন কীর্তি গড়েন আজমীর। বাংলাদেশের স্বীকৃত ৫০ ওভারের ক্রিকেটে এর আগে ডাবল সেঞ্চুরির কীর্তি নাই কারো। দুরন্ত ব্যাটিংয়ে নতুন ইতিহাসই গড়লেন আজমীর।

২২২ রান করতে আজমীর খেলেছেন ১৬৮টি বল। এতে আছে ১৬টি করে চার ও ছয়ের মার। তাঁর ব্যাটিংয়ে টসে হেরে ব্যাটিংয়ে নেমে উদয়াচলের বিপক্ষে ২ উইকেটে ৩৮৩ রান করেছে অগ্রণী ব্যাংক।

আজমীরের এমন পারফরম্যান্সে বেশ খুশি অগ্রণী ব্যাংকের সহকারী কোচ মোহাম্মদ সেলিম। তিনি জানিয়েছেন, ‘এই মৌসুমে আজমীর একেবারেই ভালো করতে পারছিল না। লিগের ১২তম ম্যাচে এসে সে ডাবল সেঞ্চুরি করে ফেলবে, তা ভাবিনি কখনো।’

লিগে ১১ ম্যাচে ৯ জয় পাওয়া অগ্রণী ব্যাংক প্রিমিয়ার লিগে খেলার পথে এক পা দিয়েই রেখেছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

x

Check Also

জার্মানির উপর মধুর প্রতিশোধ নিয়ে সেমিফাইনালে ব্রাজিল

কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে আজ মুখোমুখি হয় ব্রাজিল-জার্মানি। অনুর্ধ-১৭ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচটি শুরু হয় ...